খুব তাড়াতাড়ি ভারতে এই নতুন Nokia ফোনটি আসতে পারে

খুব তাড়াতাড়ি ভারতে এই নতুন Nokia ফোনটি আসতে পারে
HIGHLIGHTS

HMD গ্লোবালের জন্য 2018 একটি ভাল বছর ছিল, এই বছর কোম্পানি বেশ কিছু দারুবন স্মার্টফোন নিয়ে এসেছে আর এবারে কোম্পানির লেটেস্ট স্মার্টফোন ছিল Nokia 7.1

HMD গ্লোবালের জন্য 2018 একটি ভাল বছর ছিল, এই বছর কোম্পানি বেশ কিছু দারুবন স্মার্টফোন নিয়ে এসেছে আর এবারে কোম্পানির লেটেস্ট স্মার্টফোন ছিল Nokia 7.1। তবে জানা গেছে যে আগামী কিছু স্ম্যের মধ্যে কোম্পানি আরও বেশ কিছু নোকিয়া ফোন নিয়ে আসবে। এখনও অফিসিয়ালি এই বিষয়ে কিছু জানা না গেলেও কিছু রিপোর্ট অনুসারে এই ফোনটি নোকিয়া 8.1 প্লাস হওয়ার সম্ভবনা আছে। আর এটি Nokia 7.1 য়ের নেক্সট জেনারেশানের ফোন হওয়ার সম্ভবনা আছে। আর এর মানে এই যে ভারতে Nokia 8.1 ফোনটি খুব তাড়াতাড়ি আসতে পারে। আর একটি টুইটের মাধ্যমে কোম্পানি তাদের পরবর্তী ফোনের বিষয়ে জানিয়েছে।

Nokia 7.1 ফোনটি লঞ্চ করা হতে পারে

Nokia 7.1 Plus ফোনটির বিষয়ে এর আগে বেশ কয়কেবার অনেক খবর সামনে এসেছে। কিন্তু নতুন খবর অনুসারে এই ফোনটি 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে আসবে। আর এই স্মার্টফোনটি বেশ কিছু আলাদা রঙে আনা হতে পারে।

লিক হওয়া হ্যান্ডস অন ছবিতে এই ফোনটি নতুন রঙে দেখা গেছে। আর এও জানা গেছে যে এই ফোনটি দুটি আলাদা স্টোরেজ আর র‍্যাম ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এর আগে নচ ডিসপ্লের সঙ্গে Nokia 7.1 Plus ফোনটি লঞ্চ করা হয়েছে আর অন্য ফোনটি নচ ছাড়া Nokia 7.1 নামে লঞ্চ করা হতে পারে।

আর এই দুটি স্মার্টফোন মানে Nokia 7.1 আর Nokia 7.1 Plus ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট ছাড়া ডুয়াল ক্যামেরা, আর রেয়র মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে। আর এছাড়া এই ফোন দুটি 4GB/6GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এই  স্টোরেজ অপশান কে বাড়াতেও পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo