MOTO E6 PLAY খুব তাড়াতাড়ি একটি বাজেট স্মার্টফোন হিসাবে আসবে

MOTO E6 PLAY খুব তাড়াতাড়ি একটি বাজেট স্মার্টফোন হিসাবে আসবে
HIGHLIGHTS

ডিসপ্লেতে নচ থাকবে না

কালো আর নিল রঙে পাওয়া যাবে

সম্প্রতি মোটোরোলা ভারতে তাদের নতুন বাজেট স্মার্টফোন  Moto E6s লঞ্চ করেছে। আর গত মাসে এই ফোনটি IFA 2019 তে লঞ্চ করা হয়েছিল। আর Moto E6 Play ফোনটি অনলাইনে দেখা গেছে আর রেন্ডার অনুসারে এই Moto E6 Play ফোনটি দুটি রঙ নিল আর কালো রঙে আসবে। আর লেটেস্ট ছবি থেকে জানা গেছে যে এই ডিভাইসটির ব্যাক সাইডে সিঙ্গেল রেয়ার‍ ক্যামেরা থাকবে আর সেখানে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

মোটোরোলা Moto E6 Play ফোনে ক্যাপাসেটিভ টাচস্ক্রিন থাকবে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9 বা 16:9 হবে। আর রেন্ডার কনভেনশানাল মোটোরোলা ডিজাইন থেকে জানা গেছে যে এই ফোনের বেজেক দেখা যাবে ফোনের নিচে থাকবে মোটা বেজেল। Moto E6 Play ফোনটি একটি বাজেট ডিভাইস হবে আর এতে মাইক্রো USB আর 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হবে।

রেন্ডার অনুসারে Moto E6 Play ফোনের ডিসপ্লের নিচে নচ থাকবে। আর ফোনের ব্যাকে পালস্টিক মেটিরিয়াল থাকবে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর হবে। আর এই ফোনের বিষয়ে এখনও পর্যন্ত আর বেশি কিছু জানা জায়নি।

Moto E6 Play ফোনটি Moto G8 সিরিজের সঙ্গে 24 অক্টোবর ব্রাজিলে লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে। আর Moto G8 Plus ফোনের ব্যাকে ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে আর এই ফোনের ডিসপ্লের টপে একটি ছোট নচ দেওয়া হবে।

Digit.in
Logo
Digit.in
Logo