NOKIA 3.2 INDIA LAUNCH: HMD গ্লোবাল সোশাল মিডিয়াতে টিজ করেছে

NOKIA 3.2 INDIA LAUNCH: HMD গ্লোবাল সোশাল মিডিয়াতে টিজ করেছে
HIGHLIGHTS

Nokia 3.2 র একটি টিজার এসেছে

Nokai 3.2 “ViewmoreDomore” ট্যাগলাইনের সঙ্গে দেখা গেছে

এই ফোনের অনেক স্পেক্সই Nokai 4.2 র মতন হতে পারে

সম্প্রতি HMD গ্লোবাল ভারতে তাদের Nokia 4.2 ফোনটি লঞ্চ করেছে, আর এবার কোম্পানি তাদের একটি নতুন মোবাইল ফোন ভারতে লঞ্চ করতে চলেছে আর এই ফোনটি Nokia 3.2 হিসাবে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি নিয়ে কোম্পানি সোশাল মিডিয়াতে একটি টিজার নিয়ে এসেছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি ট্যাক লানের সঙ্গে লঞ্চ করা হতে পারে, যা #ViewmoreDomore হিসাবে দেখা যেতে পারে।

আর আপনাদের বলে রাখি যে “ViewmoreDomore” ট্যাগলাইনে নোকিয়া 3.2 ফোনটির একটি এন্ট্রি ভিডিও অফিসিয়ালি দেখা গেছে। আর এর মানে এই যে এই ফোনটি ভারতে মানে Nokia 3.2 তাড়াতাড়ি HDM Global লঞ্চ করতে পারে।

Nokia 3.2 ফোনের ডিটেলস

আপনাদের বলে রাখি যে Nokia 3.2 ফোনটি প্রথম নোকিয়া ফোন হবে যা টিয়ার ড্রপ নচের সঙ্গে আসবে। Nokia 3.2 ফোনটিতে আপনারা 6.26 ইঞ্চির HD+ ডিসপ্লে পাবেন আর এই ফোনে পাওয়ার বটন আর সাউন্ড একটি ব্রিথিং নোটিফিকেশান লাইটে আছে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড ওয়ান ফোন হবে আর এই ফোনে নোকিয়া  Google Assistant button দেবে যা Nokia 3.2 আর Nokia 4.2 তে আছে।

Nokia 3.2 একটি এন্ট্রি লেভেল কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 429 SoC যুক্ত আর এই ফোনে 6.26 ইঞ্চির HD+ ডিসপ্লে U শেপড নচের সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই Nokia 3.2 ফোনে আপনারা পলিকার্বোনেট বডি পাবেন যা ব্ল্যাক আর স্টিল কালারে পাওয়া যাবে। আর এই ফোনের ব্যাকে একটি 13MP সেন্সার থাকবে যা AI সিন রেকগজেশানের সঙ্গে আসবে। আর এই ফোনে একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা থাকেব। আর এই ফোনটি 3.2 $139 মানে প্রায় 9873 টাকায় আসতে পারে।

Nokai 4.2 র স্পেক্স

Nokia 4.2 ফোনটির অনেক স্পেক্সই Nokia 3.2 র মতন। আর এই ফোনে পাওয়ার বটনের সাইডে একটি ব্রিথিং নোটিফিকেশান লাইট আছে। আর এটিও অ্যান্ড্রয়েড ওয়ান সার্টিফায়েড যা তিন বছর ধরে সিকিউরিটি আপডেট পাবে। দুটি ফোনেই ফেস আনলক আছে আর Nokia 4.2 ফোনটি U শেপ ন চে আর এটিও 13MP ব্যাক ক্যামেরা যুক্ত। Nokia 4.2 তে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 439 আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo