Upcoming Smartphones: Redmi 12, Infinix GT 10 Pro সহ সামনেই কোন কোন ফোন এন্ট্রি নিচ্ছে বাজারে? থাকবে কী কী ফিচার?

Upcoming Smartphones: Redmi 12, Infinix GT 10 Pro সহ সামনেই কোন কোন ফোন এন্ট্রি নিচ্ছে বাজারে? থাকবে কী কী ফিচার?
HIGHLIGHTS

ভারতের বাজারে একাধিক ফোন লঞ্চ করবে সামনেই

বাদ যাবে না গ্লোবাল মার্কেট

Infinix GT 10 Pro, Redmi 12 সহ একাধিক ফোন রয়েছে এই তালিকায়

ভারতে বা গ্লোবাল বাজারে বলুন সর্বত্রই শীঘ্রই একাধিক স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। বিভিন্ন কোম্পানির স্মার্টফোন আসছে জলদিই। এগুলোর মধ্যে অনেকগুলো বাজেট ফোনও আছে। তালিকায় Infinix GT 10 Pro সহ Realme 11 4G, Redmi 12 এবং অন্যান্য ফোন আছে। 

Realme 11 4G

Realme 11 4G ফোনটি আগামী 31 জুলাই ভিয়েতনামে লঞ্চ করবে। তবে কোম্পানির তরফে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। এই ফোনটি কালো এবং সোনালি রঙে কেনা যাবে।

এই ফোনে গ্রাহকরা 6.4 ইঞ্চির Full HD+ AMOLED ডিসপ্লে পাবেন যেখানে 90 Hz রিফ্রেশ রেট থাকবে। এই ফোনটি পরিচালিত হবে MediaTek Helio G99 প্রসেসরের সাহায্যে। তবে ডিসপ্লে সাইজ যতই ছোট হোক এই ফোনের ক্যামেরা কিন্তু ফাটাফাটি। 

108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে এই ফোনে। 67W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mah ব্যাটারি আছে এখানে। 

Redmi 12

আগামী 1 অগাস্ট ভারতে লঞ্চ করবে এই ফোন। এই ফোনটির 4G এবং 5G মডেল দুটোই একই সঙ্গে লঞ্চ করবে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: Samsung Galaxy Flip 5 Vs Motorola Razr 40 Ultra Vs Oppo Find N2 Flip: বাজারের কোন ফ্লিপ ফোন সেরা? ফিচারের নিরিখে এগিয়ে কে?

এই ফোনটি Qualcomm Snapdragon প্রসেসরের সাহায্যে চলবে। সঙ্গে 6.79 ইঞ্চির মতো বড় একটি Full HD+ LCD ডিসপ্লে রয়েছে এখানে। 90 HZ রিফ্রেশ রেট পেয়ে যাবেন এই ফোনে।

50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ গ্লাস প্যানেল পেয়ে যাবেন এখানে। 18W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mah ব্যাটারি পেয়ে যাবেন এই ফোনে। ব্যাটারি সাইজ স্ট্যান্ডার্ড হলেও চাজিং স্পিড বড়ই কম। 

Motorola G14

এই ফোনটিও 1 অগাস্ট লঞ্চ করবে। এই ফোনটি এখনও পর্যন্ত আর অন্যান্য কোনও বাজারে লঞ্চ করেনি। 

Upcoming Smartphones

তবে এই ফোনে 6.5 ইঞ্চির একটি Full HD+ LCD ডিসপ্লে থাকবে বলেই জানা গিয়েছে। এটি পরিচালিত হবে Unisoc T616 প্রসেসরের সাহায্যে। ফলে মোটের উপর ঠিকঠাক পারফরমেন্স পাওয়া যাবে এখানে। 

50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেন্সর সহ Dolby Atmos স্টিরিও স্পিকার পেয়ে যাবেন। 20W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mah ব্যাটারি তো থাকবেই। এটি কালো এবং নীল রঙে কেনা যাবে। 

Infinix GT 10 Pro

অগাস্টের 3 তারিখ লঞ্চ করবে এই ফোন। এই ফোনটির ডিজাইনের সঙ্গে Nothing Phone -এর ডিজাইনের বেশ মিল আছে। 

আরও পড়ুন: Redmi 12 Price Leaked: আগামী মাসেই লঞ্চ রেডমির নতুন ফোনের, তার আগেই ফাঁস দাম!

এখানে 6.67 ইঞ্চির একটি বড় ডিসপ্লে থাকবে যেখানে 120 Hz রিফ্রেশ রেট পাবেন। MediaTek Dimensity 8050 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন অর্থাৎ স্মুদ পারফরমেন্স পাওয়া যাবে এই ফোনে। 

108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 32 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে এই ফোনে। 45W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mah ব্যাটারিও থাকবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo