Upcoming Smartphones in October 2024: চলতি মাসেই বাজারে আসছে OnePlus থেকে iQOO, Vivo ফ্ল্যাগশিপ স্মার্টফোন

Upcoming Smartphones in October 2024: চলতি মাসেই বাজারে আসছে OnePlus থেকে iQOO, Vivo ফ্ল্যাগশিপ স্মার্টফোন
HIGHLIGHTS

অক্টোবর মাসে (Upcoming Smartphones in October 2024) একাধিক হাই-এন্ড স্মার্টফোন বাজারে আসতে চলেছে

আপকামিং স্মার্টফোনের কিছু টিজার অনলাইনে আসা শুরু হয়ে গেছে

আপকামিং স্মার্টফোনগুলি মিডিয়াটেক এবং কোয়ালকম এর নতুন জেনারেশন প্রিমিয়াম প্রসেসর সহ আসবে

Upcoming Smartphones in October 2024: আজ 1 তারিখ, নতুন মাসের শুরু। অক্টোবর মাসে একাধিক হাই-এন্ড স্মার্টফোন বাজারে আসতে চলেছে। প্রায় স্মার্টফোনের নেক্সট জেনারেশন বাজারে আনা হবে যা আপগ্রেডেড স্পেসিফিকেশন এবং ফিচার সহ এন্ট্রি করবে। আপকামিং স্মার্টফোনের কিছু টিজার অনলাইনে আসা শুরু হয়ে গেছে। আপকামিং স্মার্টফোনগুলি মিডিয়াটেক এবং কোয়ালকম এর নতুন জেনারেশন প্রিমিয়াম প্রসেসর সহ আসবে। আসুন জেনে নেওয়া যাক এই মাসে কোন কোন স্মার্টফোন লঞ্চ হতে চলেছে।

অক্টোবর মাসে লঞ্চ হবে একাধিক Upcoming Smartphone

Vivo X200 Series

ভিভো এক্স200 সিরিজ চীনে 14 অক্টোবর লঞ্চ হতে চলেছে। এই সিরিজে তিনটি ডিভাইস Vivo X200, Vivo X200 Pro এবং Vivo X200 Pro Mini আনা হবে। তিনটি স্মার্টফোনেই MediaTek Dimensity 9400 প্রসেসরে কাজ করবে। এছাড়া এই তিনটি ফোনে Zeiss ক্যামেরা সিস্টাম অফার করা হবে।

Vivo X200 Series

আরও পড়ুন: 10,000 টাকার Redmi 5G ফোন সস্তায় কেনার সুযোগ, 50MP ক্যামেরা এবং বড় ব্যাটারি রয়েছে

Oppo Find X8 Series

ওপ্পোর তরফে এখন পর্যন্ত ফাইন্ড এক্স8 সিরিজের লঞ্চের তারিখ প্রকাশ করা হয়েনি। তবে অক্টোবর মাসে ওপ্পো ফাইন্ড এক্স8 এবং ফাইন্ড এক্স8 প্রো লঞ্চ হতে পারে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি 9400 প্রসেসর থাকতে পারে। কোম্পানি আপকামিং ফোন 50W Qi2 ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

Xiaomi 15 Series

শাওমি 15 সিরিজ চীনে 23 অক্টোবর লঞ্চ হবে। আগামী শাওমি 15 এবং শাওমি 15 প্রো ফোনে Qualcomm Snapdragon 8 Elite প্রসেসর থাকবে।

OnePlus 13

Upcoming Smartphones in October Oneplus 13

আগামী 13 অক্টোবর কোম্পানি তার লেটেস্ট স্মার্টফোন ওয়ানপ্লাস 13 আনতে পারে। লিক অনুযায়ী, স্মার্টফোনে কোয়ালকম প্রসেসর থাকবে। এছাড়া ফোনের সবচেয়ে বড় আপগ্রেড ব্যাটারির থাকবে যা 6000mAh ব্যাটারি সহ আসতে পারে।

iQOO 13

অক্টোবর মাসে আইকিউ 13 স্মার্টফোন আনা হবে। এই স্মার্টফোনে কোয়ালকম Snapdragon 8 Elite প্রসেসর পাওয়া যাবে। আপকামিং স্মার্টফোনে 50MP ট্রিপল রিয়ার ক্যামেরা এবং 6150mAh ব্যাটারি থাকবে।

আরও পড়ুন: Lava Agni 3 স্মার্টফোন ভারতে 4 অক্টোবর হবে লঞ্চ, 8GB RAM সহ আর কী থাকবে বিশেষ জানুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo