আপনারা যদি গেম খেলতে ভাল বাসেন তবে আপকামিং XIAOMI REDMI K20 ফোন আপনাদের জন্য

আপনারা যদি গেম খেলতে ভাল বাসেন তবে আপকামিং XIAOMI REDMI K20 ফোন আপনাদের জন্য
HIGHLIGHTS

28 মে লঞ্চ হবে Redmi K20

DC Dimming আর Game Trubo 2.0 র সঙ্গে এই ডিভাইসটি আসতে পারে

লঞ্চের আগে Redmi K20 ফোনটির কিছু নতুন ফিচার্স লিক হল

রেডমির লেটেস্ট আপকামিং স্মার্টফোন 28 মে লঞ্চ করা হবে আর সেখানে এই ফ্ল্যাগশিপ ফোন Redmi K20 নিয়ে একটি স্পেশাল কথা লিক হয়েছে। আর এর আগে এই ডিভাইসের বিষয়ে এর অফিসিয়াল ছবি সামনে এসেছে। আর সম্প্রতি পাওয়া আর এই লেটেস্ট লিক অনুসারে Redmi K20 ফোনটি অনলাইনে টিজ করা হয়েছে। আর এই টিজার অনুসারে সাওমির সাব ব্র্যান্ড Redmi র এই ফোনটি DC Dimming আর Game Turbo 2.0 mode ফিচার্সের সঙ্গে আসবে।

কোম্পানির এই আপকামিং ফোনটি OnePlus 7 ফোনকে টক্কর দেবে। আর এতে গেম টার্বো 2.0 গেমিং অভিজ্ঞতার সঙ্গে স্মুথ বানানো হতে পারে। আর এর সঙ্গে DC Dimming ফিচারের সাহায্যে স্মার্টফোনের ডিসপ্লে কম লাইটের পরে ফিল্টার করা হয়নি। আর আপনারা যদি এই গেমিং করতে ভালবাসেন তবে আপনাদের জন্য এটি একটি ভাল স্মার্টফোন হিসাবে আসবে। আর এটি একটি দারুন গেমিং অভিজ্ঞতা হবে আপনাদের।

চিনে লঞ্চ হতে চলা Redmi K20 ফোনটি বেশ কিছু স্পেশাল ফিচার্স আর স্পেক্সের সঙ্গে প্রথমে টিজ করা হয়েছে আর এবার একবার এটি আবার টিজ করা হয়েছে। Redmi K20 ফোনটি নিয়ে কোম্পানির জেনারেল ম্যানেজার Lu Weibing তাদের একটি বক্তব্যে এই গেমের বিষয়ে মানে এতে গেম খেলার বিষয়ে ইউজার্সদের  Game Turbo 2.0 র মধ্যে থেকে “টেক্সট রিপ্লাই” ও করতে পারবেন।

এখনও পর্যন্ত পাওয়া কিছু লিক রিপোর্ট অনুসারে স্মার্টফোন নিয়ে 8GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে আসতে পারে। আর এই ফোনে 6.39 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে থাকতে অপারে। আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855 SoC থাকতে পারে।

এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর কোম্পানির ইনহাউস MIUI 10 য়ে রান করতে পারে। আর সেখানে এই ফোনটির ক্যামেরা সাওমির Mi 9 SE স্মার্টফোনের রেয়ার ট্রিপেল ক্যামেরা (48+8+13) মেগাপিক্সালের ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনের ফ্রন্টে 32MP র সেলফি ক্যামেরা থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo