Upcoming Smartphone May 2023: আগামী মাসে বাজারে আসছে বাজেট প্রাইসে একাধিক স্মার্টফোন

Upcoming Smartphone May 2023: আগামী মাসে বাজারে আসছে বাজেট প্রাইসে একাধিক স্মার্টফোন
HIGHLIGHTS

Realme, Google এবং OnePlus কোম্পানি মে মাসে বাজারে আনছে একাধিক স্মার্টফোন

আগামী মাসে স্মার্টফোন লঞ্চের তালিকায় রয়েছে একাধিক 5G ফোন

এতে থাকছে বাজেট দাম থেকে শুরু করে প্রিমিয়াম স্মার্টফোন এবং মিড-রেঞ্জ স্মার্টফোনের অপশন

Upcoming smartphone in may 2023: আপনি কি এই মাসেই নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন, যা স্টাইলিশ লুক, লেটেস্ট ফিচার সহ শক্তিশালী পারর্ফমেন্স অফার করবে! তবে আপনার আর কিছুদিন অপেক্ষা করা উচিত। কারণ আগামী মাসেই বাজারে আসতে চলেছে একগুচ্ছ নতুন স্মার্টফোন। Realme, Google এবং OnePlus কোম্পানি মে মাসে বাজারে আনছে একাধিক স্মার্টফোন।

আগামী মাসে স্মার্টফোন লঞ্চের তালিকায় রয়েছে একাধিক 5G ফোন। তবে প্রাইসের যদি কথা ভাবছেন, বলে দি যে এতে থাকছে বাজেট দাম থেকে শুরু করে প্রিমিয়াম স্মার্টফোন এবং মিড-রেঞ্জ স্মার্টফোনের অপশন। তবে আসুন আর দেরি না করে দেখে নেওয়া যাক কোন কোন স্মার্টফোন মে মাসে বাজারে আসতে চলেছে।

Pixel 7a

Upcoming Pixel-7a

Google I/O গ্লোবাল ইভেন্টে 10 মে হতে হতে চলেছে। কোম্পানি এই ইভেন্টে তার লেটেস্ট স্মার্টফোন Pixel 7a থেকে পর্দা সরাতে চলেছে। খবর অনুযায়ী, Pixel 6A ফোনের আপগ্রেড ভার্সন হবে Pixel 7a। এই ফোনে থাকবে বড় ডিসপ্লে যার রিফ্রেশ রেট হবে 90Hz। ফোনে কোম্পানি নতুন ফ্ল্যাগশিপ চিপসেট এবং আরও ভাল রিয়ার ক্যামেরা অফার করতে চলেছে। তবে দামের কথা বলতে গেলে, কোম্পানির পুরানো ফোন Pixel 6A এর তুলনায় আপকামিং ফোনের দাম বেশি হতে পারে।

Google Pixel Fold

Google Pixel-Fold phone

ভারতে বাজারে সম্প্রতি একাধিক ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ হয়েছে। এর মধ্য়ে রয়েছে Samsung, Oppo এর মতো কোম্পানি। এখন এই প্রতিযোগিতায় আসতে চলেছে Google-ও। খবর অনুযায়ী, 10 মে হওয়া Google I/O গ্লোবাল ইভেন্টে কোম্পানি তার প্রথম ফোল্ডেবল স্মার্টফোন Pixel Fold লঞ্চ করতে পারে। লিক অনুযায়ী, পিক্সেল ফোল্ড ফোনে 5.8 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে, যা খোলার পর 7.6-ইঞ্চির ডিসপ্লে হয় যাবে। এতে কোম্পানির Tensor G2 চিপসেট সাপোর্ট দেওয়া হবে।

Realme 11 Pro, Realme 11 Pro+

Realme 11-pro

আপকামিং ফোনের তালিকায় থাকছে Realme এর নতুন সিরিজ Realme 11। কোম্পানির তরফে জানিয়ে দেওয়া হয়েছে যে মে মাসের কোম্পানির দুটি ফোন Realme 11 Pro, Realme 11 Pro+ বাজারে আসতে চলেছে। এই নতুন মিড-রেঞ্জ ফোনে থাকবে MediaTek Dimension 7000 চিপসেট। এছাড়া, লিক হওয়া ফিচার অনুযায়ী, আমরা Realme 11 Pro+ ফোনে 200 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা দেখতে পারবো। এই ফোনে 80W বা 100W ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ 5000mAh ব্যাটারি পাওয়া যেতে পারে।

Realme 11 Pro ফোনে ক্যামেরা সেন্সর হিসাবে 108 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকতে পারে। ফোনটি 67W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি থাকতে পারে। এই দুটি ফোনেই 6.7-ইঞ্চি FHD + AMOLED ডিসপ্লে থাকতে পারে। 

OnePlus Nord 3

Oneplus nord-3

ওয়ানপ্লাস কোম্পানি সম্প্রতি ভারতে OnePlus Nord CE 3 Lite 5G লঞ্চ করেছে। এবার কোম্পানি Nord Series এর আওতায় OnePlus Nord 3 আনতে চলেছে। কোম্পানির এই ফোন আগামী মাস অর্থাৎ মে মাসের শেষের দিকে ভারতে আসতে পারে। এই মিড-রেঞ্জ 5G স্মার্টফোনে 4,500mAh বা 5,000mAh ব্যাটারি থাকবে বলে অনুমান করা হচ্ছে, যা 100W এর ফাস্ট চার্জিং সাপোর্টে দেওয়া যেতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo