আপকামিং REDMI ফোন লঞ্চের বিষয়ে অফিসিয়াল সংকেত পাওয়া গেছে

আপকামিং REDMI ফোন লঞ্চের বিষয়ে অফিসিয়াল সংকেত পাওয়া গেছে
HIGHLIGHTS

Redmi Flagship ফোনে সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আছে

ফোনে 6.39 ইঞ্চির ডিসপলে থাকতে পারে

ট্রিপেল ক্যামেরা সেটআপ যুক্ত রেডমি ফোন আসতে পারে

আপনারা যদি Redmi flagship smartphone য়ের অপেক্ষায় থাকেন তবে আপনাদের বলে রাখি যে  অল্প কিছু দিনের মধ্যেই এই ফোনটি লঞ্চ হবে। আর কোম্পানির এক আধিকারিকের কথায় সংকেত পাওয়া গেছে যে আপকামিং Redmi ফোন 13 মে লঞ্চ করা হতে পারে। আর এর মানে এই যে Relma X চিনে যখন লঞ্চ করা হবে এই দিনই সকালেই এই ফোনটি চিনে লঞ্চ করা হবে। আর এবার Redmi K2 Pro ফোন নামে আসতে পারে।

কোম্পানি এক্সিকিউটিভ Weibo তে এই বিষয়ে জানিয়েছে যে Xiaomi 13 মে একটি প্রেস ইভেন্ট করবে যেখানে “One More Thing” সেগমেন্টে এই আপকামিং ডিভাইসের কথা জানিয়েছে। আর Xiaomi Smart Hardware Division য়ের জেনারেল ম্যানেজার Tang Mu নিজের একটি ওয়েবো পোস্ট দিয়েছেন সেখানে বলা হয়েছে যে কোম্পানি 13 মে চিনের স্মার্টফোন একটি ইভেন্ট করবে আর সেখানে কোম্পানির CEO Lei Jun য়ের সঙ্গে “one more thing” সেগমেন্ট আনবে।

আপনাদের বলে রাখি যে এখন এই ডিভাইস নিয়ে রিপোর্ট যদি সত্যি করি তবে এই রেডমি ফোন আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার আর সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরার সঙ্গে আসবে। আর এর সঙ্গে Redmi Flagship ফোনে আপনারা 6.39 ইঞ্চির ফুল HD+ (1080x2340p) ডিসপ্লে হতে পারে।

আমরা যদি ক্যামেরার বিষয়ে বলি তবে এই ডিভাইসে 32 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা পাবে আর এর সঙ্গে এই ফোনে একটি ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ দেবে। আর এতে 48MP র প্রাইমারি সেন্সার, 8মেগাপিক্সালের সেকেন্ডারি সেন্সার আর 13 মেগাপিক্সালের সেন্সার দেবে। আর সম্ভবত এই ফোনটিতে আপনারা 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo