Upcoming Phones September 2023: চলতি মাসেই লঞ্চ হবে এই 5 নতুন দুর্দান্ত ফোন, থাকবে শক্তিশালী ক্যামেরা কোয়ালিটি

Upcoming Phones September 2023: চলতি মাসেই লঞ্চ হবে এই 5 নতুন দুর্দান্ত ফোন, থাকবে শক্তিশালী ক্যামেরা কোয়ালিটি
HIGHLIGHTS

2023 সালের সেপ্টেম্বরে আপকামিং স্মার্টফোন Apple, Honor, Motorola এবং Samsung এর মতো ব্র্যান্ডের অনেকগুলি দুর্দান্ত ফোন লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে

এই ফোনে দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটি এবং বড় ব্যাটারি অফার করা হবে

এই স্মার্টফোনে শক্তিশালী প্রসেসর পাওয়া যাবে

Upcoming Phones September 2023: স্মার্টফোন বাজারে জুলাই মাসে দুর্দান্ত সব মোবাইল লঞ্চের পর, এবার পালা সেপ্টেম্বরে আসা ফোনগুলির। চলতি মাস অর্থাৎ 2023 সালের সেপ্টেম্বরে আপকামিং স্মার্টফোন Apple, Honor, Motorola এবং Samsung এর মতো ব্র্যান্ডের অনেকগুলি দুর্দান্ত ফোন লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে৷

এই খরবে আমরা এই মাসে অর্থাৎ সেপ্টেম্বরে লঞ্চ হওয়া 5 স্মার্টফোনের লিস্ট বলবো। এই ফোনে দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটি এবং বড় ব্যাটারি অফার করা হবে। এই স্মার্টফোনে শক্তিশালী প্রসেসর পাওয়া যাবে।

আরও পড়ুন: BSNL Vs Jio Vs Airtel: 30 দিনের মেয়াদ সহ কোন সংস্থা দিচ্ছে বেশি সুবিধা, আর কার প্ল্যান সস্তা, দেখুন ডিটেলস

Apple iPhone 15

Apple iPhone 15 লাইনআপে রয়েছে iPhone 15, iPhone 15 Plus, iPhone 15 Pro, এবং iPhone 15 Pro Max। আইফোন 15 এবং আইফোন 15 প্লাস ফোনে গুরুত্বপূর্ণ ডিজাইন এবং ফিচার আপডেট দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। লিক অনুযায়ী, এখন লাইটনিং পোর্ট আর থাকবে না এবং তার পরিবর্তে USB-C চার্জিং ব্যবহার করা হবে।

iphone 15

আপকামিং iPhone 15 Series ফোনে আগের চেয়ে ভাল ক্যামেরা এবং চিপসেট থাকবে, যেখানে 48MP প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি পাঞ্চ-হোল ডিসপ্লে সহ একটি নতুন ডায়নামিক আইল্যান্ড ডিজাইন দেওয়া হবে। দুটি ভ্যারিয়্যান্টে Apple এর Bionic A16 চিপসেট থাকবে বলে আশা করা হচ্ছে।

Honor 90

চাইনিজ কোম্পানি Honor ভারতে ফিরে আসার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি ভারতে তাদের নতুন ফোন Honor 90 দিয়ে ক্যামব্যাক করতে চলেছে। খবর অনুযায়ী এই ফোন 21 সেপ্টেম্বর লঞ্চ হতে পারে। কিছু মিডিয়া রিপোর্টে আরও বলা হয়েছে যে এর দাম 35000 টাকার কম হতে পারে।

Honor 90 5G ফোনে AMOLED প্যানেল থাকবে যা চার দিক দিয়ে কার্ভড হতে পারে। অ্যান্ড্রয়েড 13-এ কাজ করবে Honor 90 5G এবং এই ফোনে Google Apps এবং সার্ভিস প্রিলোডেড থাকবে।

আরও পড়ুন: Nokia Upcoming 5G smartphone: চলতি সপ্তাহে বাজারে এন্ট্রি নিচ্ছে নোকিয়ার নতুন 5G স্মার্টফোন, এই দিন হবে লঞ্চ

Realme Narzo 60X

কোম্পানি Amazon সাইটে একটি মাইক্রোসাইটের মাধ্যমে Realme Narzo 60x 5G টিজ করেছে। Narzo 60x 5G ফোনের বেশিরভাগ ফিচার্স Realme 11x 5G এর মতোই হতে পারে। এটা বলার কারণ নারজো Realme 11x 5G এর একটি রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে।

প্রসেসরের কথা বললে, এতে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি 6100+ চিপসেট হতে পারে। Narzo সিরিজ স্মার্টফোনে 5000mAh ব্যাটারি থাকবে। বলা হচ্ছে এই স্মার্টফোনটি একাধিক RAM এবং স্টোরেজ সহ আসবে।

Moto G54 5G

Moto G54 5G স্মার্টফোনটি কোম্পানি 5 সেপ্টেম্বর লঞ্চ করতে চলেছে। যদিও এর আগেও কোম্পানি ভারতীয় গ্রাহকদের কাছে স্মার্টফোনটি চালু করে দিয়েছে। Moto G54 5G স্মার্টফোনে 6.5 ইঞ্চি FullHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে।

ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে এই ফোনে। রিয়ার প্যানেলে একটি 50MP OIS সেন্সর এবং 8MP ম্যাক্রো + ডেপথ সেন্সর অফার করছে কোম্পানি। এছাড়া সেলফির জন্য ফোনে 16MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। Moto G54 5G স্মার্টফোনে 6000mAh ব্যাটারি দেওয়া।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Motorola India (@motorolain)

Vivo V29 5G

Vivo V29 5G শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। বলে দি যে কোম্পানি সম্প্রতি ভারতীয় বাজারে Vivo V29e 5G স্মার্টফোন লঞ্চ করেছে। রিপোর্ট অনুযায়ী, এতে Snapdragon 778G প্রসেসর দেওয়া হবে। এই ফোনটি Funtouch OS 13-এ চলবে।

এই ফোনে OIS সহ 50MP প্রাইমারি লেন্স দেওয়া হবে, যা 8MP আল্ট্রাওয়াইড এবং 2MP ম্যাক্রো লেন্স সহ পেয়ার করা হবে। এই ফোনের ফ্রন্টে একটি 50MP প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে।

আরও পড়ুন: Realme C51 Launched India: 9000 টাকার কম দামে আইফোনে 14 প্রো ফোনের ফিচার নিয়ে এল দুর্দান্ত ফোন, মাত্র দুই ঘন্টার জন্য হবে বিক্রি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo