100MP ক্যামেরার সঙ্গে Lenovo র পরবর্তী স্মার্টফোনটি আসতে পারে

100MP ক্যামেরার সঙ্গে Lenovo র পরবর্তী স্মার্টফোনটি আসতে পারে
HIGHLIGHTS

লেনোভোর এই পরবর্তী ফোন Z6 Pro কোম্পানির Hyper Vision সেন্সার টেকনলজি ব্যাবহার করা হয়েছে

হাইলাইট

  • Hyper Vision সেন্সার টেকনলজি যুক্ত ফোন
  • 100MP ক্যামেরার সঙ্গে আসতে পারে Lenovo Z6 Pro
  • Lenovo Z5 Pro GT কোম্পানির প্রথম 5G স্মার্টফোন

 

চিনের স্মার্টফোন কোম্পানি লেনোভো সম্প্রতি তাদের আপকামিং স্মার্টফোন Lenovo Z6 Pro র বিষয়ে একটি টিজের মাধ্যমে জানিয়েছে। আর এব্র অনলাইনে জানা গেছে যে এই আপকামিং ফোনে লেনোভো 100 মেগাপিক্সালের রেজিলিউশান দিতে পারে আর এটি এই ফোনের বৈশিষ্ট্য হবে। এখনও পর্যন্ত কোন স্মার্টফোন কোম্পানি এই ধরনের ক্যামেরার ফোন আনেনি। আর এই ফোনের ক্যামেরা মাল্টিপেল শটে একটি সিঙ্গেল ফ্রেমে যুক্ত করে ভাল ছবি ইউজার্সদের দেবে আর আমরা যদি এই ফোনের লঞ্চের বিষয়ে বলি তবে খবর অনুসারে এই ফোনটি চিনে এর মধ্যেই লঞ্চ করা হতে পারে।

আপনাদের বলে রাখি যে এই লেটেস্ট ফোনের বিষয়ে খবর GizChina  করেছে। ওয়েবসাইটের রিপোর্ট অন্সুয়ারে এই ফোনে 100মেগাপিক্সলাএর রেজিলিউশানের ফিচার থাকেব। Lenovo Z6 Pro ফোনটি চিনের ভাষাতে হ্যাসট্যাগ করা হয়েছে আর সেখানেই এর বৈশিষ্ট্য বলা হয়েছে। হ্যাশট্যাগে আপনারা ‘বিলিয়ান পিক্সাল’ টেক্সট দেখতে পারবেন। আর এই ভাবে এক বিলিয়ান পিক্সাল মানে 100 মেগাপিক্সলাএর ফোন হতে পারে।

আর কোম্পানি তাদের অফিসিয়াল সাইট  Weibo র একটি রিপোর্টে বলেছে যে এই ফোনের একটি বড় বৈশিষ্ট্য ফোনের ভাল ক্যামেরা কোয়ালিটি হবে। আর শুধু তাই ন্য এই ফোনে কোম্পানি Hyper Vision সেন্সার প্রযুক্তি দেবে আর এই ডিভাইসে মোবাইল ইমেজ আর ভিডিও পার্ফর্মেন্স ইউজার্সদের ভাল অভিজ্ঞতা দেবে।

আপনাদের বলে রাখি যে এর আগে কোম্পানি 5G স্মার্টফোন Lenovo Z5 Pro GT তে অ্যাড্রিনো 855 SoC আর 12GB র‍্যাম দিয়েছিল, আর আমরা আশা করতে পারি যে Lenovo Z6 Pro ফোনে লেনোভো এরম স্পেক্সই দেবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo