2019 সালের আপকামিং IPHONE য়ে APPLE A13 CHIP থাকতে পারে, এর বৈশিষ্ট্য জানেন?

2019 সালের  আপকামিং IPHONE য়ে APPLE A13 CHIP থাকতে পারে, এর বৈশিষ্ট্য জানেন?
HIGHLIGHTS

অ্যাপেলের নতুন চিপের টেস্টিং শুরু হচ্ছে

Apple A13 চিপ নতুন ফোনেই আসতে পারে

Taiwan Semiconductor Manufacturing কোম্পানি মানে TSMC iPhone models য়ের পরবর্তী মানে পরের জেনারেশানের চিপের কাজ শুরু করেছে। আর কোম্পানির এই নতুন চিপ Apple A13 নামে এসেছে। আর এর সঙ্গে রিপোর্ট অনুসারে নতুন ছিপ টেস্টিং নেওয়া হচ্ছে।

আর এর মধ্যে মানে এই মে মাসেই এই চিপটি ইউজারদের জন্য নিয়ে আশা হতে পারে। Apple A13 Chip এই বছরের iPhone মডেলের জন্য তৈরি করা হচ্ছে আর যা আপকামিং iPhone 11 ও বাকি ফোনে দেওয়া হতে পারে।

Bloomber য়ের রিপোর্ট থেকে পরবর্তী অ্যাপেল চিপের বিষয়ে জানিয়েছে। আর আপনাদের বলে রাখি যে Apple এই বছর তাদের নতুন ফোনের স্পিড আর ব্যাটারি লাইফ বারানোর জন্য তাদের স্পেশাল প্রসেস আপগ্রেড করা হবে। আর এর এর সঙ্গে এই রিপোর্ট অনুসারে 3টি নতুন আইফোন মডেল কোম্পানি এবার আনতে পারে। আর যেখানে iPhone 11 ছাড়া বাকি তিনটি মডেল D43, D44 আর iPhpne XR হতে পারে।

আর এর সঙ্গে অ্যাপ্লে অটো কারেকশান ফিচারের সঙ্গে আস্তে পারে আর যার ছবিতে কোন অব্জেক্ট কাট ছবিতে ফিচারে কাজ করবে। আর এর সঙ্গে top end Two iPhone ভেরিয়েন্টে হাফ মিলিমিটার চওড়া হবে যাতে iPhone XS আর iPhone XS Max আছে।

আর একটি স্পেশাল বিষয়ও আপনাদের বলে রাখি যে আপকামিং Apple phones reverse wireless charging য়ের সঙ্গে আসতে পারে আর যেখানে আপনারা AirPod য়ের ব্যাক প্যানেলে রেহে চার্জ করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo