Upcoming 5G Smartphone: এই মাসেই লঞ্চ হবে 3 দুর্দান্ত স্মার্টফোন, দুর্ধর্ষ ক্যামেরা সহ রয়েছে বড় ব্যাটারি

Upcoming 5G Smartphone: এই মাসেই লঞ্চ হবে 3 দুর্দান্ত স্মার্টফোন, দুর্ধর্ষ ক্যামেরা সহ রয়েছে বড় ব্যাটারি
HIGHLIGHTS

বছরের শেষে স্মার্টফোন বাজারে OnePlus 12, Redmi 13C এবং iQOO 12 এর মতো 5G SmartPhone শীঘ্রই লঞ্চ হতে চলেছে

আপকামিং স্মার্টফোনে দুর্দান্ত ফিচার এবং বড় আপডেট দেওয়া যেতে পারে

ওয়ানপ্লাস 12 ফোনটি চীনে 5 ডিসেম্বর লঞ্চ করা হবে

Upcoming 5G Smartphone Launch in December 2023: বছর শেষ হতে আর মাত্র কয়েকটা দিন বাকি। বছরের শেষে স্মার্টফোন বাজারে OnePlus 12, Redmi 13C এবং iQOO 12 এর মতো 5G SmartPhone শীঘ্রই লঞ্চ হতে চলেছে। আপকামিং স্মার্টফোনে দুর্দান্ত ফিচার এবং বড় আপডেট দেওয়া যেতে পারে। আসুন আপনাক বাজারে আসা ফোনের ফিচার, দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Upcoming 5G Smartphone 2023

OnePlus 12

ওয়ানপ্লাস 12 ফোনটি চীনে 5 ডিসেম্বর লঞ্চ করা হবে। গ্লোবাল মার্কেটে এই ফোনটি আগামী বছর জানুয়ারী মাসে আসতে পারে বলে আশা করা হচ্ছে। কোম্পানি জানিয়েছে যে আগামী ওয়ানপ্লাস ফোনটি কোয়ালকম এর নতুন Snapdragon 8 Gen 3 চিপসেটের সাথে আনা হবে। ফোনে 4,700nits এর পিক ব্রাইটনেস সহ 2K ডিসপ্লে হবে।

OnePlus 12 5G Smartphone
OnePlus 12

ফোনের সাথে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে, যা আগের ফোনে দেওয়া হয়েনি। নতুন ফোনে OnePlus Open এর মতো ক্যামেরা সেটআপ থাকবে। ওয়ানপ্লাসে একটি সেন্সর ছাড়া 48-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং 3x অপটিক্যাল জুম সাপোর্ট সহ একটি 64MP টেলিফটো ক্যামেরা সহ আসবে।

আরও পড়ুন: Redmi 13C: 6 ডিসেম্বর ভারতে ধামাকা করতে আসছে নতুন রেডমি বাজেট ফোন, সামনে এল দাম

Redmi 13C

রেডমি 13C সিরিজ এই সপ্তাহে অর্থাৎ 6 ডিসেম্বর লঞ্চ হবে। আপকামিং বাজেট ফোনটি 6nm MediaTek Dimensity 6100+ প্রসেসর সহ লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। Redmi 13C স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকব, যার প্রাইমারি সেন্সর 50MP মেগাপিক্সেল থাকবে।

Redmi 13c Series launching India
Redmi 13c Series launching India

ফোনে 16GB পর্যন্ত RAM বাড়ানো যাবে। ফ্রন্টে টিয়ারড্রপ নচ এবং স্ক্রিনে গরিল্লা গ্লাস কোটিং হবে। অফিসিয়াল টিজার থেকে জানা গিয়েছে যে রেডমি ফোনে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

iQOO 12

আইকিউ 12 সম্প্রতি চীনে লঞ্চ করা হয়েছিল এবং ভারতীয় বাজারে এটি 12 ডিসেম্বর আনা হবে। এতে 1.5K রেজোলিউশন সহ 6.78-ইঞ্চি AMOLED স্ক্রিন রয়েছে। প্যানেলে 144Hz রিফ্রেশ রেট সাপোর্ট রয়েছে। iQOO 12 ফোনে 5000mAh এর ব্যাটারি রয়েছে যা 120W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

Upcoming 5G Smartphone
iQoo 12

ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে 50MP এর ওয়াইড-এঙ্গেল সেন্সর, 50MP এর আলট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং 64MP টেলিফটো সেন্সর থাকবে। ফ্রন্টে 16MP সেলফি ক্যামেরা দেওয়া হবে।

আরও পড়ুন: 8GB RAM সাথে শীঘ্রই লঞ্চ হবে Samsung Galaxy A55 ফোন, জানুন কত হবে দাম এবং ফিচার কী

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo