হাজার কুড়ি টাকার মধ্যে ভারতের কিছু গেমিং ফোন

হাজার কুড়ি টাকার মধ্যে ভারতের কিছু গেমিং ফোন
HIGHLIGHTS

ভারতে মোবাইল গেমিংয়ের সংখ্যা বাড়ছে

20,000 টাকার মধ্যে গেমিং ফোন

ভারতে প্রতিদিন গেমিং বা বলা ভাল মোবাইল গেমিংয়ের জনপ্রতিয়তা বাড়ছে। আর এই বারতে থাকা জনপ্রিয়তা তখন আরও ভাল করে বোঝা যাচ্ছে যখন আপনারা আপনাদের বাড়ি বা আশেপাশে সবাই কে Fortnite, PUBG Mobile, Call Of Duty Legends  বা Asphalt 9 য়ের মতন খেলার বিষয়ে কথা বলতে শুনছেন বা তাদের সেই খেলা খেলতে দেখেছেন। আর এসবের জন্যই এখন ধিরে ধিরে ভারতে স্মার্টফোন কোম্পানি গুলিও তাদের ফোন ধিরে ধিরে গেমারদের কথা মাথায় রেখে তৈরি করছে। ভারতে একের পর এক গেমিং ফোন লঞ্চ হতে থাকাও সেই কথাই প্রমান করে। আর আজকে আমরা এখানে আপনাদের বিভিন্ন কোম্পানির এমন কিছু গেমিং ফোনের কথা বলব যার দামও বেশি না যে গুলি মিড রেঞ্জে দারুন সব গেমিং ফোন অফার করে।আসুন তবে আর দেরি না করে সেই সব ফোন গুলি দেখে নেওয়া যাক।

Redmi Note 7 Pro

Redmi Note 7 Pro ফোনটিতে আপনারা 6.3 ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 । আর এই ফোনে আপনারা কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান পাবেন। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 আছে।

 

এই রেডমি ফোনে 4000mAh য়ের ব্যাটারি আছে যা কুইক চার্জ 4(18W) সাপোর্ট আছে আর এটি কোম্পানির প্রথম ফোন যা এই চার্জিং প্রযুক্তি যুক্ত। এই ফোনে আপনারা USB Type C পোর্ট পাবেন।

 

Poco F1

Poco F1 ফোনটিতে আপনারা হাই এন্ড চিপসেট পাবেন আর এর সঙ্গে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 দেওয়া হয়েছে আর এই ফোনটি লিকুইড কুলিং সিস্টেম যুক্ত। আর এর সঙ্গে এই ফোনে আপনারা 12+5MP র ডুয়াল ক্যামেরা পাবেন।  

 

ফোনটিতে একটি 6.18 ইঞ্চির FHD+ ডিসপ্লে আছে আর এই ফোনে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পাবেন।

Asus Zenfone Max Pro M2

আপনারা এই আসুস ফোনে 6.2 ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন। ফোনটিতে কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে। আর এই ফোনে আপনারা 5000mAh য়ের ব্যাটারি পাবেন।

 

ফোনে 12MP আর 5MP র ক্যামেরা আছে। আর এই আসুস ফোনে ফ্রন্টে একটি 13MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

Oppo K1

Oppo K1 ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 আছে। আর এই ফোনে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনটির স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায় না। আর ফোনটির একটি ব্যাক সাইড এই যে এই সময়ের সব ফোন যখন অ্যান্ড্রয়েড 9 পাই য়ের সঙ্গে আসছে তখন এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Oppo K1 ফোনটিতে 3600mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরাতে 16+2MP ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এই ফোনে আছে 25MP র একটি ফ্রন্ট ক্যামেরা।

 

Relme 2 Pro

এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC পাবেন আর এর সঙ্গে এই ফোনে একটি 3500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে 6.3 ইঞ্চির ফুল HD+ IPS LCD স্ক্রিন আছে।

 

এই ফোনটি আপনারা ব্ল্যাক সি, আইস লেক আর ব্লু ওশান কালারে কিনতে পারবেন।

Vivo V9 Pro

এই ভিভো ফোনটতে আপনারা একটি 6.1 ইঞ্চির সুপার EMOLED নচ ডিসপ্লে পাবেন আর এই ফোনে একটি AI নির্ভর অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 আছে।আ র এ ফোনে 6GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনটির স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায়। আর এ ফোনে একটি 3,260mAh য়ের ব্যাটারি আছে।

Honor Play

Honor Play ফোনে আপনারা 6.3 ইঞ্চির HD+ IPS LCD ডিসপ্লে আছে। আর এই ফোনে ডিসপ্লে নচ আছে যেখানে ফ্রন্ট ক্যামেরা, ইয়ারপিস আর সেন্সার আছে। ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।

Realme 3 Pro

Realme 3 Pro ফোনটিতে আপনারা একটি 6.3 ইঞ্চির নচ ডিসপ্লে পাবেন আর এ ফোনে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 অক্টা কোর আছে। আর এই ফোনে গেমিং অভিজ্ঞতা ভাল করার জন্য হাইপার বুস্ট 2.0 দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা 4045mAh আছে। ফোনটি CABC মোড সাপোর্ট করে যা ব্যাটারি লাইফ কে 10% এক্সট্রা এক্সপেন্ড করে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo