Smartphones Going to Launch in August: Redmi 12 5G, OnePlus Open সহ একগুচ্ছ নতুন ফোন আসছে অগাস্টে, দেখুন তালিকা

Smartphones Going to Launch in August: Redmi 12 5G, OnePlus Open সহ একগুচ্ছ নতুন ফোন আসছে অগাস্টে, দেখুন তালিকা
HIGHLIGHTS

জুলাই শেষে অগাস্টেও ফোনের বাজারে আসছে একগুচ্ছ ফোন

OnePlus Open লঞ্চ করবে এই মাসে

তালিকায় Redmi 12 5G সহ আছে আরও একাধিক ফোন

জুলাইয়ে একাধিক ফোন লঞ্চ করেছে দেশে এবং গ্লোবাল মার্কেটে। এবার ক্যালেন্ডারের পাতা উল্টাতে না উল্টাতেই আরও একগুচ্ছ ফোন আসতে চলেছে বাজারে। এই মাসে যেমন একাধিক বাজেট ফোন লঞ্চ করবে তেমনই থাকবে একাধিক প্রিমিয়াম ফোন। অগাস্টে যে যে ফোন লঞ্চ হবে দেখুন তার তালিকা। 

Redmi 12 5G

1 অগাস্টে লঞ্চ করবে এই ফোন। নিউজ 18 -এর রিপোর্ট অনুযায়ী এই ফোনের দাম 17,000 টাকা মতো হবে। এখানে 90 Hz রিফ্রেশ রেট সহ 6.79 ইঞ্চির একটি বড় ডিসপ্লে থাকবে। 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ, 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ মডেল থাকবে এই ফোনে। 5000mAh ব্যাটারি তো থাকবেই রোজকার কাজ স্মুদ ভাবে করার জন্য। 

Vivo V29 সিরিজ

এই ফোন সিরিজ অগাস্টে লঞ্চ করবে বলেই মনে হয়। এখানে Vivo V29 এবং Vivo V29 Pro মডেল থাকবে। এই ফোনটি আদতে চিনে লঞ্চ হওয়া Vivo S17 সিরিজের রিব্র্যান্ডেড মডেল হতে চলেছে। 

Moto G14

আরও পড়ুন: Poco M6 Pro 5G India Launch: ডুয়াল রিয়ার ক্যামেরা নিয়ে শীঘ্রই দেশে এন্ট্রি নেবে পোকোর নতুন ফোন, থাকবে আর কোন কোন ফিচার?

এই ফোনটিও অগাস্টের 1 তারিখ লঞ্চ করবে। এখানে মাঝারি সাইজের 6.5 ইঞ্চির Full HD+ ডিসপ্লে থাকবে। 20W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি পেয়ে যাবেন গ্রাহকরা এখানে। ব্যাটারি সাইজ ঠিকঠাক হলেও চার্জিং স্পিড বড়ই কম এখানে। 

Unisoc T616 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন। অর্থাৎ এখানে পাওয়া যাবে স্মুদ পারফরমেন্স। 

Smartphones Going to launch in August

Samsung Galaxy F34 5G

91 মোবাইলসের তরফে জানানো হয়েছে এই ফোনটি 4 অগাস্ট লঞ্চ করতে পারে। এখানে 6000mAh এর একটি বিপুল বড় ব্যাটারি থাকবে। Exynos 1280 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন। 

6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যেতে পারে এই ফোনে। অ্যান্ড্রয়েড 13 থাকবে এখানে সফটওয়্যার হিসেবে। 

আরও পড়ুন: Best Smartphones Under 10,000: সীমিত বাজেটেই পাবেন দুর্দান্ত ফিচার ঠাসা ফোন, তালিকায় রাখুন Redmi, Oppo সহ এগুলো

OnePlus Open

OnePlus -এর প্রথম Foldable স্মার্টফোন OnePlus Open হয়তো এই মাসে লঞ্চ করবে। এখানে Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে একদম স্মুদ পারফরমেন্স দেওয়ার জন্য। 6.3 ইঞ্চির একটি কভার স্ক্রিন থাকতে পারে এই এসব ফোনে। এই ফোনের ডিসপ্লেতে 120 Hz রিফ্রেশ রেট এবং Full HD রেজোলিউশন পাওয়া যাবে বলেই মনে করা হচ্ছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo