এই সপ্তাহের সেরা লঞ্চ

এই সপ্তাহের সেরা লঞ্চ
HIGHLIGHTS

সারা সপ্তাহ ধরেই বেশ কিছু দারুন দারুন ফোন আর অন্য গ্যাজেট লঞ্চ হয়েছে। আর আজকে আমরা আপনাদের সেই সব সেরা লঞ্চের বিষয়ে বলব

যদি সারা সপ্তাহের কাজের মধ্যে আপনারা কিছু সেরা লঞ্চের বিষয়ে না জেনে থাকেন তবে আপনাদের সেই সমস্যার সমাধান হিসাবে আমরা আজকে আপনাদের জন্য এই সপ্তাহের সেরা লঞ্চ এক সঙ্গে নিয়ে এসেছি। তবে আসুন আজকে আমরা এক ঝলকে এই সপ্তাহের সেরা লঞ্চ গুলি দেখে নি।

ASUS ROG ফোন

ভারতের মোবাইল গেম প্রেমীদের জন্য একটি দারুন ভাল খবর। ভারতে সবে আসুস তাদের আসুস ROG গেমিং ফোন লঞ্চ করেছে।

স্মার্টফোন তৈরির কোম্পানি Asus ROG Phone ভারতে লঞ্চ করে দিয়েছে। আর আপনাদের বলে রাখি যে আসুস গেমিং ব্র্যান্ড রিপাব্লিক অফ গেমার্স (ROG) 2018 সালের জুন মাসে কম্পুটেক্স 2018 য়ের সময়ে নিজদের ROG ফোন নিয়ে এসেছিল। আর এই Asus ROG Phone স্মার্টফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এই যে এটি বিশ্বের প্রথম এমন ফোন যা 3D ভেপার কুলিং সিস্টেম ব্যাবহার করে করা হয়েছে। আর লঞ্চ ইভেন্টের সময়ে কোম্পানি ভারতের বাজারে Asus ROG Phone য়ের দাম, লঞ্চ অফার্স আর এটি কবে কোথা থেকে পাওয়া যাবে সেই বিষয়ে জানিয়েছে।

Honor 8C ফোনটি ভারতে লঞ্চ হল

Huawei র সাব ব্র্যান্ড হনার তাদের নতুন ফোন Honor 8C ভারতে লঞ্চ করে দিয়েছে।

হনার ভারতে Honor 7C ফোনটির পরের জেনারেশানের নতুন ডিভাইস মানে Honor 8C লঞ্চ করেছে, আর এটি এমন একমাত্র ডিভাইস যা স্ন্যাপড্র্যাগন 632 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ ছাড়া একটি HD+ ডিসপ্লে আর 4000mAh য়ের ব্যাটারি যুক্ত ফোন পাবেন। আর এছাড়া Honor 8C ফোনটির ডিজাইনও বেশ ভাল। আর এই ফোনটি Xiaomi Redmi Note 6 Pro, Nokia 5.1 Plus আর Asus Zenfone Max Pro M1 ফোন গুলির সঙ্গে প্রতিযোগিতা করবে। আর এই ফোনটি আপনারা 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ আর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজে লঞ্চ করা হয়েছে।

Huawei Mate 20 Pro 

Huawei ভারতে তাদের Mate 20 Pro ফোনটি লঞ্চ করেছে। আর এটি কোম্পানির লেটেস্ট ফ্ল্যাগশিপ ফোন হিসাবে লঞ্চ করেছে। এই ফোনটিতে 7nm চিপ আছে আর এটি ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে। এই ফোনে ডুয়াল NPU লাইকা ট্রিপেল ক্যামেরা আর লাইকা আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আছে আর এটি Huawei সুপার চার্জ টেকনলজি যুক্ত আর এতে 40W য়ের হাই স্পিড চার্জিংয়ের সাপোর্ট দেওয়া হয়েছে।

Relame U1 ফোনের লঞ্চ

Realme তাদের লেটেস্ট ডিভাইস U সিরিজের স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে। আর এই ফোনটি আজকে দিল্লিতে লঞ্চ করা হয়েছে। আর এর সঙ্গে এটি U সিরিজের প্রথম ফোন যা অপ্টিক্স সেকশানে ফোকাস হয়ে লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনটি 2018 সালের অক্টোবরে লঞ্চ হওয়া MediaTek Helio P70 নির্ভর। আর এই ফোনের ভারতে দাম কত তা জানা গেছে। এই ফোনটি 3GB/32GB ভেরিয়েন্টে 11,999 টাকায় আর 4GB/64GB ইন্টারনালস্টোরেজে 14,499 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে 5 ডিসেম্বর দুপুর 12টার সময়ে আনা হবে। আর এই ডিভাইসটি Ambitious Black, Brave Blue আর Fiery Gold কালারে লঞ্চ করা হয়েছে।

Acer য়ের প্রথম ডিটাচেবেল হেডসেট লঞ্চ

Acer India হেডফোন ইউজার্সদের জন্য একটি স্পেশাল জিনিস নিয়ে এসেছে। এসার এবার একটি নতুন ভার্চুয়াল রিয়ালিটি (VR) হেডসেট লঞ্চ করেছে। আর এই ডিভাইসটি Acer OJO 500 নামে লঞ্চ করা হয়েছে। আর কোম্পানির তরফে লঞ্চ করা এই হেডসেটটি Windows Mixed Reality র সেকেন্ড জেনারেশানের ডিভাইস। আর আপনাদের বলে রাখি যে কোম্পানি IFA 2018 তে এই বিষয়ে জানিয়েছিল। আর এটি ডিট্যাচেবেল ডিজাইন যুক্ত আর এটি বিশ্বের প্রথম VR হেডসেট যা ডিটাচেবেল ডিজাইনের সঙ্গে এসেছে। আর কোম্পানি এই ডিভাইসটির দাম ভারতে 39,999 টাকা রেখেছে। আর এর সঙ্গে ইউজার্সরা এই ডিভাইসটি 2019 সালের ফেব্রুয়ারি মাসে কিনতে পারবেন। এই VR হেডসেটটি ব্যাবহার ইউজার্সরা সহজেই করতে পারবেন।

Detel লঞ্চ করল একটি সস্তার টিভি

ভারতের বাজারে নিজদের জায়গা করার পড়ে এবার Detel বিশ্বের সব থেকে সস্তার টিভি মাত্র 3,999 টাকায় লঞ্চ করেছে। আর এটি একটি 19ইঞ্চির D1 টিভি, এটি কোম্পানির প্রথম LCD টিভি। আর এই নতুন টিভি ডিটেল মোবাইল অ্যাপ আর B2BAdda.com য়ে কেনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo