Amazon prime days sale: অ্যামাজনের সেলেই শুরু 5 নতুন ফোনের বিক্রি, OnePlus Nord 3 সহ এই ডিভাইসগুলিতে পাবেন আকর্ষণীয় অফার

Amazon prime days sale: অ্যামাজনের সেলেই শুরু 5 নতুন ফোনের বিক্রি, OnePlus Nord 3 সহ এই ডিভাইসগুলিতে পাবেন আকর্ষণীয় অফার
HIGHLIGHTS

Amazon Prime Days Sale শুরু হতে চলেছে

আগামী 15 এবং 16 জুলাই এই সেল শুরু হবে

এখান থেকেই কিনতে পারবেন একাধিক সদ্য লঞ্চ হওয়া ফোন

Amazon India -এর তরফে ফের একটি নতুন সেল নিয়ে আসা হতে চলেছে। Amazon Prime Days Sale 2023 শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। এই সেলে সদ্য লঞ্চ হওয়া একাধিক স্মার্টফোনের বিক্রি শুরু হবে। Amazon -এর সেল মানেই বুঝতে পারছেন গ্রাহকরা এখানে দুর্দান্ত ডিল পেয়ে যাবেন বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন প্রোডাক্টের উপর। 

Amazon Prime Days Sale-এ একাধিক সদ্য লঞ্চ হওয়া ফোনও কেনা যাবে আকর্ষণীয় দামে। তালিকায় আছে Samsung Galaxy M34 5G, Motorola Razr 40 Ultra 5G, IQOO Neo 7 Pro 5G, Realme Narzo 60 সিরিজ, OnePlus Nord 3 5G, Tecno Camon 20 Pro 5G, ইত্যাদির মতো ফোন। 

Amazon -এ সদ্য লঞ্চ হওয়া যে ফোনগুলো এখন পাওয়া যাচ্ছে তার মধ্যে অন্যতম হল Itel A60S। এখানে রয়েছে 8 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ। এছাড়া নিরাপত্তার জন্য গ্রাহকরা এই ফোনে পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 

অন্যদিকে সদ্য বাজারে আসা IQOO Neo 7 Pro 5G ফোনটি মূলত গেমারদের কথা ভেবেই আনা হয়েছে। এই ফোনটিতে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা পাওয়ার জন্য আছে Snapdragon 8+ Gen 1 প্রসেসর এবং একটি স্বাধীন গেমিং চিপ। 120W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি এবং একটি 120 Hz রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লেও পাবেন এই ফোনে। 

Motorola -এর তরফে কিছুদিন আগে লঞ্চ করা Motorola Razr 40 কেনা যাবে এই সেল থেকে। এখানে অন্যান্য সমস্ত ফ্লিপ ফোনের তুলনায় পাওয়া যাবে সব থেকে বড় এবং উজ্জ্বল ডিসপ্লে। 3.6 ইঞ্চির একটি OLED ডিসপ্লে রয়েছে এই ফোনে যেখানে পাওয়া যাবে 144 HZ রিফ্রেশ রেট।

অন্যদিকে Motorola Razr 40 Ultra ফোনটিতে পাবেন 165 Hz রিফ্রেশ রেট সহ একটি 6.9 ইঞ্চির মেইন ডিসপ্লে। এটি পরিচালিত হয় Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে। 

আরও পড়ুন: Oppo Reno 10 5G Launch: পেরিস্কোপ ক্যামেরা নিয়ে আসছে Oppo-এর নতুন ফোন, লঞ্চের আগেই জানুন সম্ভাব্য ফিচার থেকে দাম

Amazon Prime Days Sale থেকে গ্রাহকরা OnePlus -এর OnePlus Nord 3 5G ফোনটিও কিনতে পারবেন। এখানে আছে 120 Hz রিফ্রেশ রেট সহ 6.74 ইঞ্চির একটি সুপার ফ্লুইড AMOLED ডিসপ্লে। IP54 রেটিং রয়েছে এই ফোনে, যেখান থেকে সেটা স্পষ্ট হয়ে যায় যে এই ফোনটি জল এবং ধুলো দুটোই প্রতিরোধ করতে সক্ষম। 

Realme Narzo 60 5G ফোনে সুপার AMOLED ডিসপ্লে রয়েছে যেখানে 90 HZ রিফ্রেশ রেট পাওয়া যাবে। এই ফোনটি ফোন ফটোগ্রাফির জন্য একেবারেই আদর্শ। এখানে 64 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা আছে।

অন্যদিকে Realme Narzo 60 Pro 5G ফোনটিতে আছে 120 Hz রিফ্রেশ রেট সহ একটি কার্ভড ডিসপ্লে। এটি পরিচালিত হয় MediaTek Dimensity 7050 5G প্রসেসরের সাহায্যে। 5000 mAh -এর একটি শক্তিশালী ব্যাটারি আছে এই ফোনে। এটিও এই সেল থেকে কেনা যাবে। 

Top 5 new phones to buy during Amazon prime days sale

কোনও রকম কাঁপাকাঁপি ছাড়াই ছবি তুলতে চান? ভীষণ ভিড়, ধাক্কাধাক্কির মধ্যেও নিখুঁত ছবি তুলতে চাইলে বেছে নিতে পারেন Samsung -এর সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy M34 5G ফোনটিকে। এখানে 120 Hz রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে রয়েছে একটা। গোরিলা গ্লাস 5 -এর প্রোটেকশন সহ 5000 mAh ব্যাটারি পেয়ে যাবেন এখানে। 

Tecno Camon 20 Premier 5G ফোনে 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ ফাটাফাটি একটি ডিজাইন আছে। আপনার যদি বড় স্ক্রিন এবং দারুন ডিজাইনের ফোন পছন্দ হয় তাহলে এটি বাছতে পারেন, এখানে 6.6 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে রয়েছে। 

আরও পড়ুন: Reliance Jio Bharat Phone Sale: দেশে বিক্রি শুরু ভারতের সবথেকে সস্তা 4G ফোনের, দাম মাত্র 999! আছে কী কী ফিচার?

এই সেল সম্পর্কে একটা বিষয় বলে রাখা ভাল। এটি আগামী 15 জুলাই মধ্যরাত অর্থাৎ রাত 12টা থেকে শুরু হচ্ছে। এটা চলবে 16 জুলাই পর্যন্ত। এখানে গ্রাহকরা বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন প্রোডাক্টের উপর পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। তবে সব থেকে দারুন ব্যাপার হল এখান থেকে একাধিক সদ্য লঞ্চ হওয়া ডিভাইস কেনা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo