আজকের সেরা স্মার্টফোন ডিল নিয়ে হাজির হল ফ্লিপকার্ট

আজকের সেরা স্মার্টফোন ডিল নিয়ে হাজির হল ফ্লিপকার্ট
HIGHLIGHTS

আজকের এই ডিলে স্যামসং, আসুস, প্যানাসনিকের মতন ব্র্যান্ডের স্মার্টফোন আছে

এমনিতে অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়। আজকেও তারা বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আজকের এই ডিলে স্যামসং, আসুস, প্যানাসনিকের মতন ব্র্যান্ডের স্মার্টফোন আছে। তবে আসুন দেখে নেওয়া যাক আজকে কোন কোন স্মার্টফোনের ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে ফ্লিপকার্ট।

Samsung Galaxy On Nxt (Black)

স্যামসং এর এই স্মার্টফোনটি আজকের এই ফ্লিপকার্ট ডিলে 10,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 3 GB আর ইন্টারনাল স্টোরেজ 16 GB। এই ফোনটির ব্যাটারি 3300 mAh  এর আর ফোনটিতে 13MP’র রেয়ার আর 8MP’র ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনটি 534টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

 

Asus Zenfone 4 Selfie (Black)

আসুসের এই ফোনটি আজকের ফ্লিপকার্ট সেলে আপনি 9,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3 GB  আর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটির ব্যাটারি 3000 mAh এর। এই ফোনটির রেয়ার ক্যামেরা 13MP আর ফ্রন্ট ক্যামেরাও 13MP’র। এই ফোনটি 485টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

 

 

Panasonic Eluga I9 (Champagne Gold)

প্যানাসনিকের এই ফোনটি আজকে ফ্লিপকার্ট ডিলে 7,499 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর র‍্যাম 3 GB  আর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটির ব্যাটারি 3000 mAh এর। ফোনটির রেয়ার ক্যামেরা আর ফ্রন্ট ক্যামেরা দুটিই 13MPর। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট 485 টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

 

Panasonic Eluga Ray 700 (Champagne Gold)

এই প্যানাসনিকের ফোনটিও আজকের এই ফ্লিপকার্ট সেলে আছে। এই ফোনটি আজকের ফ্লিপকার্ট ডিলে 9,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 3 GB আর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটির ব্যাটারি 5000 mAh  এর। এই ফোনটিতে 13MP ‘র রেয়ার আর ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি 485 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন। 

Asus Zenfone 3 Laser (Gold)

আসুসের এই ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে 12,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির ওপর আজকে 35% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4 GB আর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটির ব্যাটারি 3000 mAh এর। এই ফোনটিতে 13MP’র রেয়ার আর  8MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি 631 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখতে পেতে পারেন্‌, সাইটে দামের পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo