Xiaomi Redmi 6 আজকে ভারতে লঞ্চ করা হবে, এভাবে লাইভ স্ট্রিমিং দেখুন

Xiaomi Redmi 6 আজকে ভারতে লঞ্চ করা হবে, এভাবে লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

আজকে ভারতে সাওমি তাদেরXioami Redmi6 সিরিজ লঞ্চ করতে চলেছে আর মনে করা হচ্ছে যে এই সিরিজে আজকে কোম্পানি Xiaomi Redmi 6, Xiaomi Redmi 6A আর Xiaomi Redmi 6 Pro ফোনগুলি লঞ্চ করবে

আপনাদের নিশ্চই মনে আছে যে যখন Xiaomi Redmi 5A লঞ্চ করা হয়েছিল তখন তাকে ‘দেশের নতুন স্মার্টফোন’ বলা হয়েছিল। আর সম্প্রতি Xiaomi ইন্ডিয়ার হেড মনু কুমার জৈন একটি টুইটে বলেন যে ‘দেশের নততুন স্মার্টফোন’ বলে। আর এই টুইটে হাল্কা করে 6 সংখ্যাটি লেখা ছিল। আর এর সঙ্গে তিনটি ফোন এই টুইটে দেখা গেছিল। আর এথেকে এটা অনুমান করা যায় যে ভারতে খুব তাড়াতাড়ি Xiaomi Redmi 6 সিরিজ লঞ্চ করা হবে। আর আজকে সেই দিন এসে গেছে। আজকে ভারতে Xiaomi Redmi 6, Xiaomi Redmi 6A আর Xiaomi Redmi 6 pro স্মার্টফোন লঞ্চ করা হতে পারে।

আর এই তিনটি স্মার্টফোন কোম্পানি নতুন অ্যাফর্ডেবেল স্মার্টফোন হিসাবে লঞ্চ করবে। এই তিনটি স্মার্টফোন লঞ্চ করার সময়ে লাইভ স্ট্রিমিং করা হবে, আর আপনারা event.mi.com/in/6-is-here য়ে গিয়ে তা দেখতে পারবেন। আর এছাড়া কোম্পানি এই লাইভ স্ট্রিমিং নিজেদের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট আর ইউটিউব চ্যানেলের মাধ্যমেও দেখাবে। আর আপনাদের বলে রাখি যে এই ইভেন্ট আজ দুপুর 12.30 য়ে শুরু হবে।

আজকে এই ফোন গুলি লঞ্চের আগে একটি নতুন টুইট কোম্পানির তরফে করা হয়েছে আর সেখানে আপনারা ডুয়াল 4G VoLTE সাপোর্টও দেখতে পারবেন আর এর জন্য কোম্পানি একটি টুইট করেছে।

Digit.in
Logo
Digit.in
Logo