Paytm এই প্রোডাক্ট গুলির ওপর ভাল ডিস্কাউন্ট আর অফার দিচ্ছে

Paytm এই প্রোডাক্ট গুলির ওপর ভাল ডিস্কাউন্ট আর অফার দিচ্ছে
HIGHLIGHTS

Paytm তাদের এই প্রোডাক্ট গুলির ওপর অসাধারন অফার দিচ্ছে

আপনারা যদি কোন স্মার্টফোন একান্র কথা ভাবছেন তবে আপনাদের জানিয়ে রাখি যে আপনাদের কাছে একটি ভাল সুযোগ এসেছে। আসলে বেস কিছু ভাল ফোনের ওপর Paytm খুব ভাল কিছু অফার দিচ্ছে। কিছু স্মার্টফোনের ওপরে তো 2,000 টাকা থেকে 4,000টাকা অব্দি ডিস্কাউন্টও পাওয়া যাচ্ছে। আর আপনারা যদি জানতে চান যে কোন স্মার্টফোনের ওপর Paytm কেমন অফার দিচ্ছে তবে আমরা এখন তা আপনাদের জানবো।

Honor 9i 64GB (Blue): আপনারা যদি এই স্মার্টফোনটি কিনতে আন তবে আপনাদের জানিয়ে রাখি যে এই স্মার্টফোনটির ওপর ৫% ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর এর পরে এটি মাত্র 18,990 টাকায় কেনা যাচ্ছে। আর এই স্মার্টফোনটির আসল দাম 19,990টাকা।এখান থেকে কিনুন।

Motorola G5s 32 GB (Fine Gold): এই স্মার্টফোনটির ওপর আপনারা ৩২%’র ডিস্কাউন্ট পাবেন আর এর পরে এটি আপনারা 10,228 টাকায় কিনতে পারবেন। আর আসলে এই ফোনটির দাম 14,999টাকা। এখান থেকে কিনুন।

OPPO F1s 64GB GOLD: আর এই স্মার্টফোনটির ব্যাপারে যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটিতে আপনারা ২৫% ‘র ডিস্কাউন্ট পাচ্ছেন আর তার পরে এটি 14,989টাকায় কিনতে পাওয়া যাচ্ছে, আর এই স্মার্টফোনটির আসল দাম 19,990 টাকা। এখান থেকে কিনুন।

Moto E4 Plus 32 GB (Iron Grey):ই মোটোরোলার ফোনটিআজকে Paytmয়ে ১২% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর মানে এই যে এই ডিস্কাউন্টের পরে আপনারা এটি 9,659টাকায় কিনতে পারবেন। আর এই স্মার্টফোনটির আসল দাম 10,999টাকা। এখান থেকে কিনুন।

Samsung Galaxy J3 Pro (2 GB RAM & 16GB ROM) (Gold): এই স্যামসংয়ের স্মার্টফোনটি আপনারা আজকে ২৬% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাচ্ছেন। আর এর পরে এই স্মার্টফোনটি 8,800 টাকার বদলে মাত্র 6,490 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Panasonic Eluga Ray Max (Rose Gold, 32GB) (4GB RAM): আর আপনারা আজকে এই প্যানাসনিকের ফোনটি ইন্তে চাইলে এটি আপনারা ৩১% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে এর পরে এই ফোনটির আসল দাম 12,990টাকার বদলে, আপনারা ফোনটি মাত্র 8,999 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

 

আমাদের য়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
 

আমাদের য়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

নোটঃ এই ডিভাইস গুলির দামে আপনারা কিছু পরিবর্তন দেখতে পারেন, কারন ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন। আর এছাড়া এও বলে দি যে ডিভাইস গুলির ছবিও একটু আলাদা হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo