Pnasonic য়ের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন আজকে ভারতে লঞ্চ হবে

Updated on 04-Oct-2018
HIGHLIGHTS

জাপানের স্মার্টফোন তৈরির কোম্পানি প্যানাসনিক আজকে ভারতে তাদের দুটি নতুন স্মার্টফোন নিয়ে আসতে চলেছে

প্যানাসনিক এর মধ্যেই ভারতে বেশ কিছু স্মার্টফোন নিয়ে এসেছে। যদিও এই কোম্পানি অন্যান্য প্রোডাক্টের জন্যই ভারতে বেশি পরিচিত। তবে আজকে তারা ভারতে তাদের দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই দুটি স্মার্টফোন প্যানাসনিকের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে আসতে চলেছে।

আর আজকের লঞ্চ ইভেন্টের জন্য কোম্পানি এর মধ্যেই মিডিয়া ইনভিটেশানও পাঠিয়েছে। আর জানা গেছে যে প্যানাসনিকের স্মার্টফোনে ওয়ারলেস চার্জিং আর মেটাল বডি থাকবে।

আজকে দুপুর 11.30 য়ের একটি ইভেন্টে এই দুটি ফোন লঞ্চ করা হবে। প্যানাসনিকের পাঠানো ইনভিটেশানে দেখা গেছে যে সেখানে ‘ গেট রেডি টি লাইভ দ্যা Ai লাইফ’ কথাটি লেখা দেখা গেছে। আর এই থেকে অনুমান করা হচ্ছে যে তাদের এই স্মার্টফোনে AI থাকবে।

তবে এই ডিভাইসটির বিষয়ে এখনও বেশি কিছু জানা যায়নি। মানে এই ফোনটির স্পেক্স আর ফিচার্সের বিষয়ে সে ভাবে কিছু জানা যায়নি। তবে ইনভিটেশান দেখে মনে হচ্ছে যে এই ফোনটি AI প্রযুক্তির সঙ্গে লঞ্চ করা হবে।

এই ফোনটির দামের বিষয়েও এখনও কিছু জানা না গেলেও অনুমান করা হচ্ছে যে ফোনটি এই ফোনটি OnePlus6 আর Asus Zenfone 5Z য়ের সঙ্গে প্রতিযোগিতা করবে। আর এবার তবে অপেক্ষার যে কক্ষণ প্যানাসনিক কী ফিচার্স আর স্পেক্সের সঙ্গে তাদের এই স্মার্টফোন দুটি লঞ্চ করে। আর এদের দাম কী করছে।

নোটঃ ওপরের ছবিটি কাল্পনিক।

Connect On :