আজকে ভারতে লঞ্চ হবে মোটোরোলার নতুন ফোন MOTOROLA ONE ACTION

আজকে ভারতে লঞ্চ হবে মোটোরোলার নতুন ফোন MOTOROLA ONE ACTION
HIGHLIGHTS

আজ দুপুর 12টার সময়ে ভারতে লঞ্চ হবে নতুন মোটোরোলা ফোন

ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকবে

ফোনে 3500mAh য়ের ব্যাটারি থাকবে

আজকে ভারতে মোটোরোলা তাদের নতুন মোটোরোলা ওয়ান অ্যাকশান স্মার্টফোন লঞ্চ করবে আর এই ডিভাইসটি আজকে দিল্লির একটি ইভেন্টে লঞ্চ করা হবে। এই ফোন আজ দুপুর 12টার সময়ে লঞ্চ করা হবে। আর এই ফোনটি কোম্পানির ওয়ান সিরিজের ফোন এই সিরিজের এর আগের ফোন গুলি হল- Motorola One Vision, Motorola One আর Motorola One Powe।

এভাবে মোটোরোলা ওয়ান অ্যাকশানের লাইভ লঞ্চ ইভেন্ট দেখুন

আপনারা এই ফোনের লাইভ লঞ্চ ইভেন্টে কোম্পানির ইউটিউব পেজ থেকে দেখতে পারেবন। আর এই ফোনটি এর সঙ্গে আপনারা অন্য সোশাল মিডিয়া পেজ মানে ফেসবুক বা টুইটারেও দেখতে পারবেন। আর এই ফোনটি গত সপ্তাহে ব্রাজিলে লঞ্চ করা হয়েছিল আর এবার এটি ভারতে আসছে।

মোটোরোলা ওয়ান অ্যাকশান ফোনের স্পেসিফিকেশান

মোটোরোলা ওয়ান অ্যাকশান ফোনটিতে আপনারা 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে পাবেন আর এটি একটি HD+ ডিসপ্লে। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 21:9। আর এই ফোনে আপনারা অক্টা কোর এক্সিয়ন্স 9609 প্রসেসার পাবেন। আর এর সগে এই ফোনটি 4GB র‍্যাম আর 128GB স্টোরেজে পাওয়া যাবে। আর এই ফোনের স্টোরেজ আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন। আর এই ফোনের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আপনারা একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন আর এর মধ্যে একটি 16MP র একটি 12MP র আর একটি 5MP র ক্যামেরা থাকবে। আর এই ফোনে আপনারা ফ্রন্ট একটি 12MP ক্যামেরা থাকবে।

এই মোটোরোলা ওয়ান অ্যাকশান ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন আর এর সঙ্গে এই ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামের অংশ। আর এউই ফোনে একটি 3500mAh য়ের ব্যাটারি থাবে যা 10W ফাস্ট চার্জ সাপোর্ট করবে।  

Digit.in
Logo
Digit.in
Logo