আজকে আরও একবার JioPhone 2 ফ্ল্যাশ সেলে কেনা যাবে

আজকে আরও একবার JioPhone 2 ফ্ল্যাশ সেলে কেনা যাবে
HIGHLIGHTS

আজ দুপুর 12.30 য়ে শুরু হবে জিও ফোনের সেল আর এই সেল জিওর ওয়েবসাইটে শুরু হবে

রিলায়েন্স জিওর দ্বিতীয় ফিচার ফোন মানে Reliance JioPhone2 আজকে আরও একবার ফ্ল্যাশ সেলে কেনা যাবে। এর আগে এই ফিচার ফোনটি অনেক বার ফ্ল্যাশ সেলে এসেছে, আর আজকে আরও একবার এই ফোনটির ফ্ল্যাশ সেল শুরু হবে, আর এটি আজকে দুপুর 12.30P.M য়ে কোম্পানির ওয়েবসাইটে শুরু হবে। JioPHone2 প্রথম জিও ফোনের থেকে আলাদা ডিজাইনের আর এতে ফুল QWERY কিবোর্ড দেওয়া হয়েছে। আরি এই ফিচার ফোনটি গত বছর জুলাই মাসে লঞ্চ করা হয়েছিল।

JioPhone 2 হরাইজেন্টাল ভিউইং এক্সপিরিয়েন্স অফার করে আর ফুল QWERTY কিবোর্ড সাপোর্ট করে। JiPhone 2 jiophone এর আপডেটে ভার্সান। আর মেসেজিং কিবোর্ড হিসাবে এর কোয়ারিটি কী বোর্ড আছে। আর এই স্মার্টফিচার ফোনে কোম্পানির ওয়েবসাইট অনুসারে টেলিকম সার্ভিস প্রোভাইডার এই সময়ে JiPhoneর তিনটি প্রিপেড রিচার্জ প্যাক- 49,99 আর 153 টাকা অফার করছে আর এগুলি 28 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাচ্ছে।

এই ফোনে আপনারা একটি 2.40 ইঞ্চির 240×320 পিক্সাল রেজিলিউশানের ডিসপ্লে পাবেন। আর এতে 512MB র র‍্যাম আছে আর এই ফোনে আপনারা 4GB ইন্টারনাল স্টোরেজ অয়াবেন। আর এই স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনে আপনারা 2মেগাপিক্সলাএর প্রাইমারি ক্যামেরা আর 0.3 মেগাপিক্সলাএর ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এই ফোনটি KaiOS য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এতে 2,000mAh য়ের ব্যাটারি আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo