JioPhone 2 য়ের তৃতীয় সেল আজ দুপুর 12 টায় Jio.Comয়ে

Updated on 06-Sep-2018
HIGHLIGHTS

আজকে আপনারা আরও একবার রিলায়েন্স জিওর JioPhone 2 জিও ডট কম থেকে কিনতে পারবেন

রিলায়েন্স জিওর JioPhone 2লঞ্চ হওয়ার পরে আজকে নিজেদের তৃতীয় সেল নিয়ে আসছে জিও। আপনারা যদি এর আগের দুটি সেলে এই ফোন কিনতে না পারেন তবে আজকে দুপ্রু 12টায় জিও ডট কম থেকে এই ফোনটি সহযেই নিজের করতে পারবেন। এই ফোনে আপনারা কোয়ারিটি কিপ্যাড পাবেন। আর এই ফোনটি দেখতে অনেকটাই পুরনো ব্ল্যাকবেড়ি ফোনের মতন।

JioPhone 2 য়ের দাম

আপনারা যদি এই ডিভাইসটি কিনতে চান তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটি কিছু দিন আগেই ভারতে লঞ্চ হয়েছে, আর এর মধ্যের দুটি সেলে আপনারা যদি আগের দুটি সেলে এই ফোন কিনতে না পারেন তবে আজকে নির্দিষ্ট সময়ের কিছু আগেই জিওর সাইটে চলে যান।

JioPhone 2 য়ের দাম 2,999টাকা। আর এই ফোনটি আপনারা কেনার সময়ে তিনটি রিচার্চ বাছতে পারবেন। এর তা হল-49, 99 আর 153টাকা। আর এর আগের ফ্ল্যাশ সেলে দেখা গেছিল যে এই সেলে এই ডিভাইসের কিছু লিমিটেড এডিশান আনা হয়েছিল।

JioPhone 2 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

আর এই ফোনে 2.40 চিন্রি 240×320 পিকচারল রেজিলিউশানের ডিসপ্লে। আর এই ফোনে 512MB র‍্যাম আছে আর এই ফোনে 4GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128Gb পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনটিতে একটি 2MP র প্রাইমারি ক্যামেরা আর .03 মেগাপিক্সালের একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি KaiOS আছে আর এর ব্যাটারি 2,000mAh য়ের।

Connect On :