আজ দুপুর 1 টায় অ্যামাজন ইন্ডিয়াতে Huawei Nova 3 কেনা যাবে

আজ দুপুর 1 টায় অ্যামাজন ইন্ডিয়াতে Huawei Nova 3 কেনা যাবে
HIGHLIGHTS

অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে আপনারা এবার Huawei Nova 3 স্মার্টফোনটির ফ্ল্যাশ সেলে অংশ গ্রহণ করে তা কিনতে পারবেন

Huawei গত মাসে তাদের Nova 3i আর Nova 3 স্মার্টফোন দুটি লঞ্চ করেছিল আর Nova 3i স্মার্টফোনটি মাঝে মাঝেই বিক্রি করা হয়। আর আপনারা অ্যামাজন ইন্ডিয়া থেকে Huawei Nova3 স্মার্টফোনটি কিনতে পারবেন। এই ফোনটি আপনারা আজ দুপুর 1 টায় কিনতে পারবেন তবে অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য এই ফোনটি দুপুর 12টায়ই কেনা যাবে।

Huawei Nova 3 অফার্স আর ডিস্কাউন্ট

এক্সচেঞ্জ অফারে অ্যামাজন প্রাইম মেম্বাররা এই ডিভাইসটি কিনলে 3,000 টাকার ডিস্কাউন্ট পাবেন। আর আপনারা যদি অ্যামাজবন প্রাইম মেম্বার না হন তবে এই ডিভাইসটি মাত্র 2,000 টাকার ডিস্কাউন্টে পাবেন।আর আমারা Huawei Nova 3 স্মার্টফোনের দামের বিষয়ে যদি বলি তবে এটি 34,999 টাকা দামে ভারতে এসেছে।

Huawei Nova 3 স্মার্টফোনের স্পেক্স

এই ডিভাইসটিতে আপনারা 6.3 ইঞ্চির একটি FHD+ ডিসপ্লে পাবেন আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এটি একটি 3D কার্ভড গ্লাস প্যানেল যুক্ত। আর এই ডিভাইসে হিলিকন কিরিন 970 প্রসেসার আছে আর এটি GPU টার্বো প্রযুক্তি যুক্ত আর এর র‍্যাম 6GB আর স্টোরেজ 128GB । আর এই ফোনের স্টোরেজকে কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ রেয়ার আর ফ্রন্ট দুদিকেই দেওয়া হয়েছে। এই ফোনে আপনারা একটি 16 মেগাপিক্সালের প্রাইমারি আর 24 মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা পাবেন আর এছাড়া এতে একটি 24 মেগাপিক্সাল আর 2 মেগাপিক্সালের ক্যামেরা সেন্সার ফ্রন্টে আছে। আর এই ফোনে একটি 3,750mAh য়ের ব্যাটারি আছে আর এছাড়া এই ডিভাইসে আপনারা একটি USB Type C, ডুয়াল VoLTE সিমসাপোর্ট পাবেন আর এছাড়া এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 Oreo দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo