ফ্লিপকার্টের বিশেষ স্মার্টফোন ডিলের শেষ দিনে আজকে এই স্মার্টফোন গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Updated on 05-Jan-2018
HIGHLIGHTS

আজকে ফ্লিপকার্টের এই সেলে বেশ কিছু ভাল ব্র্যান্ডের স্মার্টফোনের ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আজকে ফ্লিপকার্টের বছর শুরুর বিশেষ ডিস্কাউন্ট অফারের শেষ দিন। আর এই দিনেও আজকে বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর ফ্লিপকার্ট ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আজকে ফ্লিপকার্টের এই সেলে বেশ কিছু ভাল ব্র্যান্ডের স্মার্টফোনের ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর আপনার যদি আজকের তালিকায় থাকা স্মার্টফোনের মধ্যে থেকে কোন ফোন পছন্দ হয় তবে সেগুলি আপনি সহজেই ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন।

Moto G5 Plus (Fine Gold)

মোটোরোলার এই ফোনটি আজকে ফাইন গোল্ড কালারে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির ওপর আজকে 41% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে এই ফোনটি আপনি মাত্র 9,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি 485টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এখান থেকে কিনুন

Lenovo K8 Plus (Fine Gold)

এই ফোনটিও আজকে ফাইনগোল্ড কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনটির ওপর আজকে 18% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর পরে এই ফোনটি 8,981 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি আপনি 436টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এখান থেকে কিনুন।

 

Apple iPhone SE (Rose Gold)

এই অ্যাপেল ফোনটি আজকের এই সেলে 30% ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এই ফোনটি আপনি মাত্র 17,999 টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি রোজ গোল্ড কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32 GB। আর এর রেয়ার ক্যামেরা 12MP’র আর ফ্রন্ট ক্যামেরা 1.2MP ‘র। এখান থেকে কিনুন। 

 

Samsung Galaxy On Nxt (Gold)

এই স্যামসং ফোনটি গোল্ড কালারে আজকের সেলে কিনতে পাওয়া যাবে। এই ফোনটির ওপর আজকে 33% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি 11,990 টাকায় আজকে আপনার হতে পারে। এই ফোনটি 1,984টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাবে। এই ফোনটির র‍্যাম 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এখান থেকে কিনুন।

Honor 9i (Graphite Black)

এই ফোনটি আজকের সেলে আপনি গ্রাফাইট ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এই ফোনটির ওপর 10% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে এই ফোনটি আপনি 17,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি 873টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটির র‍্যাম 4 GB  আর এর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এখান থেকে কিনুন।

Connect On :