আজকে অ্যামাজন এই স্মার্টফোন গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Updated on 28-Dec-2017
HIGHLIGHTS

এই তালিকায় থাকা স্মার্টফোনের মধ্যে কিছু যদি আপনার পছন্দ হয় তবে তা আপনি নিজের করতে পারেন

আপনি যদি ডিস্কাউন্টে জিনিস কিনতে ভালবাসেন তবে আজকে আপনার জন্য একটি ভাল সুযোগ এসেছে। আসলে আজকে অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজন বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনার যদি এই তালিকায় থাকা স্মার্টফোনের মধ্যে কিছু যদি আপনার পছন্দ হয় তবে তা আপনি নিজের করতে পারেন। তবে আসুন দেখা যাক আজকে কোন কোন স্মার্টফোনের ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে।

Infocus Vision 3 (মিড নাইট ব্ল্যাক), আজকে এই স্মার্টফোনটি আপনি অ্যামাজন থেকে আপনি 6,999 টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির ওপর 13% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটি 18:9 HD+ ফুল ভিশান ডিসপ্লে যুক্ত ফোন।এখান থেকে কিনুন।

Redmi 4(ব্ল্যাক), এই ফোনটি আজকে অ্যামাজন থেকে 6,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 16 GB আর এর ব্যাটারি 4100mAH এর। এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টে ৩৩৩ টাকায় কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন

Mi Max 2 (ব্ল্যাক), এই ফোনটি আজকে অ্যামাজন থেকে 13,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির ওপর 7%এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ফোনটি 12MP’র প্রাইমারি ক্যামেরা যুক্ত। এখান থেকে কিনুন।

Coolpad Cool Play 6(শান ব্ল্যাক), এই ফোনটি আজকে অ্যামাজন থেকে 14,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির ওপর আজকে অ্যামাজন 17%এর ডিস্কাউন্ট দিচ্ছে। এই ফোনটি ৭১৩ টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 6GBআর এর ইন্টারনাল স্টোরেজ 64GB । এখান থেকে কিনুন।

Moto G5s Plus( লুনার গ্রে), এই মোটোরোলার ফোনটি আজকে অ্যামাজন থেকে 15,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির ওপর 6% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 64GB’র ইন্টারনাল স্টোরেজ আছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে আপনারা কিছু পরিবর্তন দেখতে পারেন। সাইটে দামের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

 

Connect On :