Samsung য়ের ফোল্ডেবেল ফোন Galaxy X একটি কার্ভড ব্যাটারির সঙ্গে লঞ্চ হতে পারেঃ রিপোর্ট

Samsung য়ের ফোল্ডেবেল ফোন Galaxy X একটি কার্ভড ব্যাটারির সঙ্গে লঞ্চ হতে পারেঃ রিপোর্ট
HIGHLIGHTS

স্যামসংয়ের এই ফোল্ডেবেল স্মার্টফোনটি এখনও পর্যন্ত অফিসিয়ালি লঞ্চ করা হয়নি, তবে এটি নিয়ে দীর্ঘ সময় ধরেই ইন্টারনেটে বিভিন্ন খবর পাওয়া যাচ্ছে

স্যামসংয়ের এই ফোল্ডেবেল স্মার্টফোনটি এখনও পর্যন্ত অফিসিয়ালি লঞ্চ করা হয়নি। তবে এটি নিয়ে দীর্ঘ সময় ধরেই ইন্টারনেটে বিভিন্ন খবর পাওয়া যাচ্ছে। আর এবার মনে হচ্ছে যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসের বিষয়ে সম্প্রতি ET news য়ের মাধ্যমে জানা গেছে যে এটি একটি ফোল্ডেবেল ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। কোম্পানি ফোল্ডেবেল OLED প্যানেলের মাধ্যমে প্রোডাকশানে লক্ষ্য রাখছে।

আর আমরা জানি যে এই ডিভাইসটির ফোর্ম ফ্যাক্টার কার্ভ হবে, আর এর অনেক কম্পোনেন্টসও একই রকমের হবে। আর সামনে এসেছে যে এটি একটি কার্ভড ব্যাটারির সঙ্গে আসতে পারে। আর একটি রিপোর্টকে যদি সত্যি বলে ধরে নেওয়া হয় তবে IThome য়ের মাধ্যমে সামনে এসেছে, যে একটি রিপোর্টে এই ডিভাইসের একটি ফোল্ডেবেল ব্যাটারির কথা বলা হয়েছে। আর এর শক্তির কথা যদি বলা হয় তবে এতে 3,000mAh য়ের আর 6,000mAh য়ের মধ্যে হতে পারে।

এও সামনে এসেছে যে এই ডিভাইসে আপনারা একটি 7.3 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এটি ওপেন থাকবে, তবে আপনি এটি ফোল্ড করে দিলে এটি 4.5 ইঞ্চির হয়ে যাবে।

আর আমরা যদি এই রিপোর্টের ছবিটি দেখি তবে দেখা যাবে যে এটি স্যামসংয়ের SDI আর V-shaped দিয়ে তৈরি। আর এছাড়া এক সাম্প্রতিক অন্য রিপোর্ট অনুসারে এই ফোনের ভিজিবেলিটির সমস্যা থাকবে কারনে এটি ফোল্ড করে দেখলে এটি এক দিকে দেখা যাবে। তবে এর জন্য কোম্পানি একটি সুরাহা করেছে, আর এই সুরাহার ফ্লে ফোনের ডিসপ্লে মাত্র টু থার্ড ফোল্ড করা যাবে। তবে এই ফোনটি লঞ্চ হলেই  এর বিষয়ে সব সঠিক তথ্য জানা যাবে। কারন এই গুজব গুলির কতটা সত্যি আর কতটা মিথ্যা তা তার পরেই জানা যাবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo