Huawei Mate X Foldable 5G ফোন এই বছর ভারতে আসতে পারে

Huawei Mate X Foldable 5G ফোন এই বছর ভারতে আসতে পারে
HIGHLIGHTS

Huawei Mate X Foldable 5G স্মার্টফোনটি কোম্পানি গত মাসে বার্সেলোনাতে একটি ইভেন্টে নিয়ে আসা হয়, আর এবার জানা গেছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হবে

Huawei Mate X Foldable 5G স্মার্টফোনটি কোম্পানি গত মাসে বার্সেলোনাতে একটি ইভেন্টে নিয়ে আসা হয়, আর এবার জানা গেছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হবে। কোম্পানি জনিয়েছে যে এই বছর ভারতে Huawei Mate X Foldable 5G ফোনটি লঞ্চ করা হতে পারে, তবে ভারতে এই ফোনটির 5G ফোন লঞ্চ করা হবে না। ভারতে এই ফোনটি 5G ক্ষমতা ছাড়া লঞ্চ করা হবে।

আপনাদের বলে রাখি যে ফোনে আপনারা একটি 6.6 ইঞ্চির OLED স্ক্রিন পাবেন আর এই স্ক্রিনে আপনারা ফ্রন্টে আপবেন। আর এছাড়া একটি 6.38 ইঞ্চির স্ক্রিন ব্যাক সাইডে পাবেন। আর এই স্ক্রিনটি এক্সপেন্ড করার পরে 8ইঞ্চি পর্যন্ত হবে আর এটি আপনারা এবার আনফোল্ড করে দেখতে পারবেন। আর এই ফোনটিতে আপনারা একটি Falcon wing ডিজাইন পাবেন। আর এটি একটি স্ট্রেচেবেল হিঞ্জ যুক্ত, আর এই ফোনট ফ্ল্যাশ ফিনিশের সঙ্গে দেখা যায়। আর এই ফোনটি 5.4mm থিন।

এই মোবাইল ফোনে কিরিন 980 7nm প্রসেসারা আছে আর এই ফোনে ডুয়াল NPU আছে, আর এই ফোনে balong 5000 5G মোডেমও আছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড পাই তে কাজ করে। আর এই ফোনে আপনারা সাইড মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর এটি পাওয়ার বটনে দেওয়ায় হয়েছে। আর এই ফোনে একটি 40MP র মেন ক্যামেরা আর 16MP আলট্রা ওইয়াইড অ্যাঙ্গেল আর একটি 8P টেলিফটোক্যামেরা আছে।

আর এছাড়া এই ফোনে বিশ্বের প্রথম 55W Huawei SuperCharge Fast charging প্রযুক্তি দেওয়া হেয়ছে, আর এতে আপনারা একটি 4500mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি 30 মিনিটের মধ্যে 85% পর্যন্ত চার্জ করতে পারবে। আর এই ফোনের দাম 2299 ইউরো আর এটি ভারতীয় মুদ্রায় দাম প্রায় 1,85,220 টাকা হচ্ছে আর এই ফোনটি ভারতে লঞ্চ ডেট এখনও জানা যায়নি।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo