এবার এই স্মার্টফোনটি এই সব বৈশিষ্ট্য যুক্ত হবে, আর এর বিষয়ে আপনারা আগে কখনো শোনেননি

Updated on 06-Jul-2018
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে এই বছরে অ্যাপ্লের তরফে লঞ্চ হওয়া আইফোন ব্লু আর ওরেঞ্জ রঙে লঞ্চ করা হতে পারে এখনও পর্যন্ত কোম্পানির কাছে গ্রে, হোয়াইট আর রেড কালার অপশান ছিল

মনে করা হচ্ছে যে এই বছরে অ্যাপ্লের তরফে লঞ্চ হওয়া আইফোন ব্লু আর ওরেঞ্জ রঙে লঞ্চ করা হতে পারে এখনও পর্যন্ত কোম্পানির কাছে গ্রে, হোয়াইট আর রেড কালার অপশান ছিল। আর এর মানে এই যে আগামী 6.1ইঞ্চির iPhone কিছু আকর্ষণীয় রঙে কিনতে পারবেন, আর এই বিষয়ে কোম্পানি প্রায় 5টি রঙের অপশানাএর iPhone নিয়ে আসতে পারে। এর মধ্যে ব্লু আর অরেঞ্জ কালারটি নতুন হতে পারে।

আর আমরা যদি 9to5Macয়ের একটি রিপোর্টের বিষয়ে কথা বলি তবে সেখানে Ming-Chi Kuo একটি রিপোর্টে বলন যে অ্যাপেল তাদের 6.5ইঞ্চির iPhone ব্ল্যাক, হোয়াট আর নতুন গোল্ড কালারে আনতে পারে।

আর মনে করা হচ্ছে যে কোম্পানি তাদের এন্ট্রি লেভেল 6.1ইঞ্চির iPhone LCD প্যানেলের সঙ্গে গ্রে, ব্লু, রেড আর অরেঞ্জ কালার আনতে পারে। আর এর মানে এই যে 6.1ইঞ্চির আইফোনে আপনারা মোট 5টি কালার অপশান পাবেন।

আর এছাড়া এও বলা হচ্ছে যে কোম্পানির তরফে 6.5ইঞ্চির আইফোনকে OLED প্যানেলের সঙ্গে 1000ডলারের কাছাকাছি দামে লঞ্চ করা হতে পারে, আর এই দাম প্রায় iPhoneX য়ের দামের সমানই হবে তবে কোম্পানি এই নতুন ডিভাইসের ডুয়াল সিম অপশান রাখতে পারে। আর এছাড়া 6.1ইঞ্চির আইফোনের দাম LCD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে, আর এটি 700ডলারের কাছাকাছি দামের হবে আর এর ডিজাইন iPhoneX য়ের মতন হতে পারে বলে মনে করা হচ্ছে।

এটা জানা গেছে যে কোম্পানি সম্প্রতি USB Type C পোর্টের বিষয়ে জানিয়েছিল, আর এর মানে এই যে এই ডিভাইসটি কিছু নতুন ফিচার্সের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এর লঞ্চের সময়ে আপনারা এর বিষয়ে সঠিক তথ্য পাবেন আর এর ডিজাইন বা রঙের বিষয়েও ডিটেলসে জানা যাবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

 

Connect On :