স্যামসং এর এই নতুন স্মার্টফোনটির ইমেজ লঞ্চের আগেই লিক হল

স্যামসং এর এই নতুন স্মার্টফোনটির ইমেজ লঞ্চের আগেই লিক হল

Samsung SM- W2018 স্মার্টফোনটির ছবি অনলাইনে দেখা গেছে, আর এই লিক ছবি থেকে এতা জানা গেছে যে কোম্পানির গত বছরের W2017 ফ্লিপ ফোনের সাক্সেসারের ওপর কাজ করছে।

আগামী Samsung SM-W2018 ফ্লিপ ফোনটির ছবি চিনের ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে। এই স্মার্টফোনটি স্যামসং এর এখনও পর্যন্ত সব থেকে বেশি প্রিমিয়াম ফ্লিপ ফোন হবে আর এটি সুপার AMOLED প্যানেলের সঙ্গে যুক্ত হবে। এই ফোনটিতে 6GB র‍্যাম আর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট থাকবে।

স্যামসং আর এলজি দুটি স্মার্টফন তৈরির কোম্পানি এখন ফ্লিপ ফন তৈরি করলেও সেই ফোন গুলি সাধারন্ত চিনের বাজারেই সীমিত থাকে। কোরিয়ার স্মার্টফন তৈরির কোম্পানির শেষ ফ্লিপ স্মার্টফন ছিল Samsung G-9298, তবে Samsung SM-W2018  ফ্লিপফোনটির সমস্ত স্পেশিফিকেশানের বিশয়ে এখনও জানা যায়নি।

লিক ইমেজ থেকে এটা জানা গেছে যে এই ফোনটি মেটাল বডি যুক্ত হবে। মনে হচ্ছে যে এই ফোনটি সিঙ্গেল রেয়ার ক্যামেরা যুক্ত হবে আর ক্যামেরার পাসেই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। আর Samsung SM-W2018 ফোনটি প্রথমে চিনে লঞ্চ করা হবে বলে মনে হ্য। আর যদি গুজব সত্যি হয় তবে এই ফোনটির দাম প্রায় 2,000 ডলার (প্রায়1,30,000 টাকা) হতে পারে। 

Digit.in
Logo
Digit.in
Logo