হ্যান্ডস-অন ভিডিও থেকে Samsung Galaxy S9 Miniর রেয়ার আর ফ্রন্টের বিষয়টি জানা গেল

হ্যান্ডস-অন ভিডিও থেকে Samsung Galaxy S9 Miniর রেয়ার আর ফ্রন্টের বিষয়টি জানা গেল
HIGHLIGHTS

Galaxy S9 Mini ফ্ল্যাগশিপ S9 য়ের ছোট ভেরিয়েন্ট বলে মনে হচ্ছে আর এটি এই জন্য একই রকমের ফুলস্ক্রিন ডিজাইন যুক্ত

বেশ কিছু সময় ধরেই Samsung Galaxy S9 Mini স্মার্টফোনটি খবরের শিরোনামে আছে। মডেল নম্বর SM-G8850 র সঙ্গে এই ডিভাইসটি গত মাসে TENAAতে সার্টিফিকেশান পেয়েছে। TENAAথেকে এটা জানা গেছে যে Galaxy S9 Mini স্মার্টফোনটির ব্যাকে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে। আর এই ডিভাইসের ব্যাকের টপে বাঁ দিকের কর্নারে ভার্টিকালি ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।

সম্প্রতি Galaxy S9 Mini স্মার্টফোনের লিক ভিডিও থেকে আরও একবার এর ডিজাইনের বিষয়ে জানা গেছে। Galaxy S9 Mini স্মার্টফোনটি ফ্ল্যাগশিপ S9 য়ের ছোট অপশান। আর এতে একই রকমের ফুল স্ক্রিন ডিজাইন দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটিতে iPhoneX য়ের মতন ভার্টিকাল ক্যামেরা সেটআপ আছে কিন্তু নচ ডিজাইন এই ফোনে দেওয়া হয়নি।

এই ভিডিওটি থেকে এটা জানা গেছে যে এই ডিভাইসের ব্যাকে রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। ভার্টিকাল ক্যামেরা সেটআপের ভাল শট ক্যাপচার করার ক্ষেত্রে এটি সাহায্যকারী হবে আর এর সঙ্গে ক্যামেরা লেন্স আবছা না করেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পর্যন্ত সহজেই পৌঁছানো যায়।

Samsung Galaxy S9 Mini স্মার্টফোনে 5.8 ইঞ্চির QHD+ডিসপ্লে থাকতে পারে আর এর রেজলিউশান 1440×2960 পিক্সাল হওয়ার সম্ভবাবনা বেশি। আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট থাকবে আর এই ফোনে 4GB আর 6GB র‍্যাম থাকবে। মনে করা হচ্ছে যে এই ফোনটিকে Samsung Dream-Lite ।

ভায়াঃ

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo