Oppo A73s স্মার্টফোনটি Realme 1য়ের মতন স্পেক্সের সঙ্গে তাইওয়ানে লঞ্চ হল

Oppo A73s স্মার্টফোনটি Realme 1য়ের মতন স্পেক্সের সঙ্গে তাইওয়ানে লঞ্চ হল
HIGHLIGHTS

এই ডিভিয়াসের স্পেসিফিকেশান আর ডিজাইন ভারতের Realme 1 স্মার্টফোনের মতন

Oppo তাইওয়ানে একটি নতুন মিড রেঞ্জ মডেল Oppo A73s লঞ্চ করে দিয়েছে। আর মনে হচ্ছে যে এই ডিভাইসটি আগের A73 ডিভাইসের যায়গা নেবে। A73s মিডিয়াটেকের লেটেস্ট হেলিও P60চিপসেট যুক্ত। এই ডিভিইসের স্পেসিফিকেশান আর ডিজাইন ভারতের Realme 1 য়ের মতনই।

Opppo A73s ফোনটিতে একটি 6ইঞ্চির FHD +LCD ডিসপ্লে আছে যার রেজিলিউশান 2160×1080 পিক্সাল। এই ফোনে 84.75% স্ক্রিন টু বডি রেশিও আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9 । এই ডিভিইসে 4GB র‍্যামের সঙ্গে 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ডিভাইসের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিলে এক্সপেন্ড করা যায় আর এটি ডুয়াল সিম স্লট যুক্ত ফোন।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

A73s ফোনটিতে 3410mAhয়ের ব্যাটারি আছে আর যা A73 আর A75 য়ের থেকে ন্র। এই ডিভাইসে VOCC ফাস্ট চার্জিং প্রযুক্তি আছে। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর কালার অপারেটিং সিস্টেম 5.1আছে। আর এই ডিভাইসে ক্যামেরা বিউটি AI প্রযুক্তির সঙ্গে দেওয়া হয়েছে। ডিভাইসে 13MPসিঙ্গেল রেয়ার ক্যামেরা আছে আর এর সঙ্গে এতে একটি 8MPর সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

A73s রেড আর ব্ল্যাক অপশানে পাওয়া যাচ্ছে। ব্ল্যাক ভেরিয়েন্টে রিয়েলমি ১ য়ের মতন ডায়মন্ড টেক্সচার দেওয়া হয়েছে আর এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেওয়া হয়নি। ফোনে শুধু মাত্র ফেস আনলক ফিচার আছে আর এই ডিভাইসটি আগামী মাসে তাইওয়ান TWD8,990 (প্রায় $297)দামে কিনতে পাওয়া যাবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo