Snapdragon 439 SoC র সঙ্গে লিস্টেড হল Nokia TA-1124

Updated on 26-Dec-2018
HIGHLIGHTS

সম্প্রতি আবার নোকিয়া ব্র্যান্ড নিয়ে আসার জন্য HMD গ্লোবাল নতুন ডিভাইস লঞ্চ করার চেষ্টা করছে, বেশ কিছু রিপোর্ট অনুসারে জানা গেছে যে কোম্পানি তাড়াতাড়ি Snapdragon 439 SoC র সঙ্গে Nokia TA-1124 লঞ্চ করতে পারে আর এই ডিভাইসটি US Fcc ওয়েবসাইটে স্পট করা হয়েছে

বৈশিষ্ট্য

  • NashvilleChatterClass , Nokia TA-1124 লিস্ট করেছে
  • Snapdragon 439 SoC এই ফোনে থাকতে পারে
  • Nokia TA-1124 য়ের লিস্টিংয়ে 5.99 ডিসপ্লে আছে

 

HMD Global বেশ কিছু বাজেট আর মিড রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করেছে আর তাদের লেটেস্ট ডেভলাপমেন্টের পরে এখনও ইউজার্সদের জন্য নতুন কিছু বাকি আছে। রিপোর্ট অনুসারে কোম্পানি একটি স্মার্টফোনের ওপরে কাজ করছে যার মডেল নম্বর Nokia TA-1124। US Federal Communication Commission (FCC) র ওয়েবসাইটে স্মার্টফোনের লিস্ট করা হয়েছে। আর এক্ষেত্রে বলা যায় যে কোম্পানি নোকিয়া ফোন তাড়াতাড়ি লঞ্চ করতে পারে। আর এর সঙ্গে FCC লিস্টিংয়ের সঙ্গে Nokia ব্র্যান্ডের এই ডিভাইসের কিছু স্পেসিফিকেশানও লিক হয়েছে। আপনাদের বলে রাখি যে কিছু দিন আগে এই মডেল নম্বর যুক্ত ডিভাইস ব্লুটুথ সার্টিফিকেশান পেয়েছিল।

Nokia TA-1124 য়ের জন্য FCC লিস্টিংয়ের বিষয়ে সবার আগে জানিয়েছিল। আর এই লিস্টিং থেকে পরিষ্কার করে জানা গেছে যে এই স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 439 প্রসেসারের সঙ্গে 2GB র‍্যাম থাকবে। আর সেখানে ইননিল্ড স্টোরেজ 32GB র হবে। আর এই লিস্টিং  থেকে জানা গেছে যে এই Nokia স্মার্টফোনটি 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে 5.99 ইঞ্চির ডিসপ্লে যুক্ত হতে পারে।

শুধু তাই না এই ডিভাইসের পেছনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে। আর এই বাজেট স্মার্টফোনটি প্রাইমারি সেন্সার 13MP আর 5MP র পিক্সড সেন্সার যুক্ত হতে পারে। আর আপনাদের এও জানিয়ে রাখি যে FCC লিস্টিং থেকে Nokia TA-1124 ফোনে 8MP র সেন্সার আছে আর এটির ছবি ক্যামেরা সেলফি ইত্যাদি নিতে পারে আর এর সঙ্গে এই ফোনে 3,400mAh বা 3,500mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

আপনাদের এও বলে রাখি যে এর আগে Nokia TA-1124 ফোনটি ব্লুটুথ SIG র ওয়েবসাইটে লিস্ট করা হয়েছিল আর এর আগে NokiaPower User এই বিষয়ে জানিয়েছিল। আর লিস্টিং অনুসারে ডিভাইসে ব্লুটুথ 4.2 ভার্সান থাকতে পারে আর এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন প্রসেসারের সঙ্গে আসবে। আর আসা করা হচ্ছে যে এই নতুন ফোনটি Nokia 9 য়ের ফ্ল্যাগশিপ ডিভাইসের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

Connect On :