গিকবেঞ্চ লিস্টিং থেকে জানা গেছে যে Nokia X(6)স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 636থাকবে

Updated on 15-May-2018
HIGHLIGHTS

Nokia X6 স্মার্টফোনটি সিঙ্গেল কোর টেস্টে 1332 আর মাল্টি কোর টেস্টে 4892 পয়েন্টস পেয়েছে

HMD গ্লোবাল খুব তাড়াতাড়ি নিজেদের Nokia X স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। আর এই ডিভাইসটি লনহ হওয়ার আগে এই ডিভাইসের বিষয়ে বেশ কিছু খবর জানা গেছে। আর এবার গিকবেঞ্চে এই ডিভাইসটিকে স্ন্যাপড্র্যাগন 636য়ের সঙ্গে দেখা গেছে।

গিকবেঞ্চে এই স্কোর পেয়েছে ফোনটি

এই আপকাপিং মিড-রেঞ্জ স্মার্টফোনটি বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছে আর এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও, 6GB র‍্যাম আর স্ন্যাপড্র্যাগন 636 অক্টা কোর প্রসেসার থাকবে জার ক্লক স্পিড 1.61GHz। Nokia X6 স্মার্টফোনটি সিঙ্গেল কোর টেস্টে 1332 আর মাল্টী কোর টেস্টে 4892 পয়েন্টস পেয়েছে। আর এই স্কোড় অন্য কোন ফোনের মতনই যেগুলি তে স্ন্যাপড্র্যাগন 636আছে।

স্পেসিফিকেশান

Nokia X6 স্মার্টফোনটিতে 5.8ইঞ্চির HD+ ডিসপ্লে থাকবে আর এর টপে একটি নচ থাকবে। এই ডিভাইসটি দুটি ভেরিয়েন্টে আসবে 3GB র‍্যাম, 32GB স্টোরেজ আর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ। এই ডিভাইসের ব্যাটারি 3,000mAh আর এর রেয়ারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে/ আর এছাড়া এই ফোনটিতে সেলফি নেওয়ার জন্য 16MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকবে।

‘গানে ভুবন ভরিয়ে দেবে…’ হ্যাঁ তবে এবার আর কেউনা ব্লুটুথ স্পিকার করবে এই কাজ!

হ্যান্ডস অন ভিডিও পাওয়া যেতে পারে

বেশ কিছু দিন আগে চিনের একটি অনুষ্ঠানে Nokia X স্মার্টফোনটি দেখা গেছিল। ইভেন্টে একটি হ্যান্ডস অন ভিডিও দেখা গেছিল যা স্মার্টফোনের ডিজাইন বলেছে। এই ডিভাইসে 19:9 অ্যাস্পেক্ট রেশিও থাকবে আর এর টপে নচ থাকবে আর ডিভাইসটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। আর ডিভাইসের ফ্রন্টে থাকবে সাইড বেজেল স্লিম আর এই ডিভাসিএর ব্যাক গ্লাস যুক্ত হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নচ ডিজাইনে সেন্সার থাকবে

আগের লিক অনুসারে এই ডিভাইসের নচ ডিজাইন ইয়ারপিস ফ্রন্ট ক্যামেরা আর প্রক্সিমিটি সেন্সার যুক্ত হবে। আর এই ফোনের রেয়ার প্যানেলে ভার্টিকাল ডুয়াল্ক ক্যামেরা সেটআপ থাকবে আর ডিভাইসের রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এই ডিভাইসটির ডান দিকে ভলিউম রকার আর পাওয়ার বটন থাকবে আর বটমে চার্জিং পোর্ট থাকবে।

Connect On :