Moto Z3 Play স্মার্টফোনটি Moto Mods সাপোর্টের সঙ্গে লঞ্চ হল

Updated on 07-Jun-2018
HIGHLIGHTS

Moto Z3 Play স্মার্টফোনটি নিয়ে বেশ কিছু সময় ধরে গুজব চলছিল আর শেষ পর্যন্ত এটি লঞ্চ করা হল

Motorola তাদের Z সিরিজের একটি নতুন ইভেন্টে তাদের নতুন স্মার্টফোনটি তাদের Moto Z3 Play স্মার্টফোনটি  Moto Modsয়ের সাপোর্টের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনে সব থেকে বড় পরিবর্তন দেখা গেছে এর ডিজাইন আর হার্ডওয়্যারে। এই স্মার্টফোনটির দাম 499ডলার মানে প্রায় 33,000টাকার কাছাকাছি।

এই ডিভাইসটি একটি নচ ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এটি একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে। আর এছারা এতে গোরিলা গ্লাস 3 দেওয়া হেয়ছে। আর এতে আপনারা একটি অ্যালুমেনিয়াম দিয়ে তৈরি। আর এই ফোনে গোরিলা গ্লাস ফ্রন্ট আর ব্যাক দুদিকেই দেওয়া হয়েছে।

তবে এই ফোনে আপনারা একটি ওয়ারলেস চার্জিং সাপোর্ট পাবেন না, কিন্তু এতে আপনারা মোটো মোডের সাপোর্ট পাবেন। আর এছাড়া এর ফ্রন্টে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার সাইডে রাখা হয়েছে আর এর সব থেকে বড় কারন এর মোটো মোডের সাপোর্ট আসলে ফ্রন্টে হোম বটনে মোটোরোলা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার এই যায়গায় দেনি কারন এর ডিসপ্লে যা আর এটি ফুল ভিউ রাখা হেয়ছে আর এছাড়া এর ব্যাকে মোডসের কারনে রাখা হয়নি, আর তাই এটা বলা যায় যে এর জন্য সাইডেই একে রাখা হয়েছে।

Moto Z3 Play ফোনটিতে একটি 6.01ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে যুক্ত আর যার রেজিলিউশান 1080×2160 পিক্সাল। আর এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 636 অক্টা-কোর প্রসেসার যুক্ত। আর এই ফোনে 4GB র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে দুটি অপশান দেওয়া হয়েছে একটি 32Gb আর অন্যটি 64GB।

এই মোটোরোলার ফোনে ছবি তোলার জন্য রেয়ারে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হেয়ছে। আর একটি 12মেগাপিক্সালে আর একটি 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া স্মার্টফোনটিতে একটি ডুয়াল টোন LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। ফোনে সেলফি ইত্যাদি দেওয়ার জন্য একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে কাজ করে আর এই ফোনের ব্যাটারি 3,000mAh। আর এতে একটি USB Type C পোর্ট আছে আর এর সঙ্গে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ডিভাইসটি ভারতের দাম আর কবে থেকে পাওয়া যাবে তা জানা যায়নি। তবে এটি তাড়াতাড়ি ভারতে মোটো মোডসের সঙ্গে লঞ্চ হবে।

Connect On :