TENAA আর FCC সার্টিফিকেশান সাইটে দেখা গেল Honor V 12 স্মার্টফোনটিকে

Updated on 15-Jun-2018
HIGHLIGHTS

Honor V12 সময়ের অনেক আগেই সাইটে দেখা গেছে আর তা থেকে অনুমান করা হচ্ছে যে কোম্পানি এই ডিভাইসটি সময়ের আগে লঞ্চ করতে পারে

Honor গত বছর Honor View 10 হিসাবে V10 স্মার্টফোনটি লঞ্চ করেছিল। আর এই স্মার্টফোনটি হাই-এন্ড স্পেসিফিকেশান যুক্ত ছিল। আর এবার মনে হচ্ছে যে কোম্পানি এই স্মার্টফোনটির যায়গা নেওয়ার জন্য তাদের পরবর্তী স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় করছে, কারন নতুন ডিভাইসটি সার্টিফিকেশান সাইট TENAA আর FCC তে দেখা গেছিল। তবে লিস্টিং অনুসারে হনার জেনারেশেনারে V11 য়ের বদলে V12 লঞ্চ করবে।

রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি চিনের সার্টিফিকেশান সাইট TENAA আর আমেরিকার ওয়েবসাইট FCCতে দেখা গেছে। Honor V10 স্মার্টফোনের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ডিভাইসটি চিনে লঞ্চ করার আগে এই দুটি ওয়েবসাইটে দেখা গেছিল। Honor V12 সময়ের অনেক আগে সাইটে দেখা গেছে আর তাই মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি কোম্পানি সময়ের আগেই লঞ্চ করবে।

ডিভাইসটির স্পেসিফিকেশানের বিষয়ে বেশি কিছু জানা যায়নি, কিন্তু TENAAতে নিজেদের লিস্টিংকে স্মার্টফোনের ছবির সঙ্গে আপডেট করা হয়েছে, যা থেকে এই ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানা যায়। Honor V12 য়ের ইমেজ দেখে এটা মনে হচ্ছে যে এই ডিভাইসটিতে কোন ফ্যান্সি ডিজাইন থাকবেনা, ডিসপ্লেতে কোন নচ থাকবে না আর বেজেলসও বেশ মোটা। ডিভাইসের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

স্পেসিফিকেশানের বিষয়ে যদি কথা বলা হয় তবে Honor V12 ফোনটিতে 5.5 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে আর এই ডিভাইসে 1,900mAhয়ের ব্যাটারি থাকতে পারে। আর এটি বলা হয়েছে যে এই ফোনে LTE ডুয়াল সিম আর অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম সাপোর্ট করবে। তবে এখন এই ডিটলস সম্পূর্ণ ভাবে বোঝা তাড়াহুড়ো হয়ে যেতে পারে, আর এই ডিভাইসটি লঞ্চ করার আগে এর বিশে আরও অনেক খবরই সামনে আসতে পারে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

ভায়াঃ

Connect On :