Samsung Galaxy S10+ ফোনটির ‘স্ক্রিন প্রোটেক্টার’ লিক হল

Updated on 27-Dec-2018
HIGHLIGHTS

সম্প্রতি স্যামসাং তাদের পরবর্তী স্মার্টফোন Galaxy S10+ য়ের স্ক্রিন প্রোটেক্টার নিয়ে এসেছে বলে জানা গেছে, আর এর সঙ্গে এই লিকে এই স্মার্টফোনটির ইনফিনিটী- আর ডিসপ্লে প্যানেলও জানা গেছে আর এই স্মার্টফোনটি ক্যামেরা ফোকাসড ফিচার্স থাকবে বলে মনে করা হচ্ছে

বৈশিষ্ট্য

  • Weibo তে Samsung Galaxy S10+ স্ক্রিন প্রোটেকশান স্টক হয়েছে বলে খবর
  • স্মার্টফোনে পাতলা বেজেল থাকতে পারে
  • Holographic technology র সঙ্গে এই স্মার্টফোনটি আসতে পারে

 

স্মার্টফোনের কোম্পানি স্যামসাং তাঁদের লেটেস্ট স্মার্টফোন Galaxy S10+ য়ের infinity-O Display panel য়ের সঙ্গে লঞ্চ করতে পারে। আর এরকম এই জন্য বলা হচ্ছে কারন, সম্প্রতি স্মার্টফোনের জন্য স্ক্রিন প্রোটেকশান দেখা গেছে বলে খবর এসেছে। আর এর পরে এই বিষয়ে সবার আগে pseudonym Ice Universe টুইট করে টিপস দিয়েছে।

স্ক্রিন প্রোটেক্টারে দুটি কাট আউট দেখা গেছে আর যা স্মার্টফোনের ডুয়াল সেলফি ক্যামেরা সেটআপের দিকে ইশারা করেছে। আর এই Galaxy S10 স্মার্ট সিরিজের এই প্রিমিয়াম স্মার্টফোনটিতে খুব পাতলা বেজেল থাকবে বলে জানা গেছে। রিপোর্ট অনুসারে Samsung Galaxy S10+ ফোনটিতে 6.4 ইঞ্চির OHD+ (1440×3040 P) ডিসপ্লে থাকতে পারে।

স্যামসাং গ্যালাক্সি S10 সিরিজে বেশ কিছু ক্যামেরা ফোকাসড ফিচার দেবে বলে জানা গেছে। এই ডিভাইসে সেলফি ক্যামেরার জন্য বেশ কিছু কাট আউট আছে আর আগের রিপোর্ট অনুসারে Samsung Galaxy S10 হ্যান্ডসেটটিতে 93.4 % স্ক্রিন টু বডি রেশিও থাকতে পারে বলে খবর লিক হয়েছিল।

ফ্ল্যাগশিপ স্মার্টফোন Samsung Galaxy S10+ স্মার্টফোনটির অ্যাস্পেক্ট রেশিও 19:9 হতে পারে। আর আপনাদের বলে রাখি যে Samsung Galaxy S10+ ফোনের সঙ্গে Galaxy S10 আর Galaxy S10 Lite ফোন গুলি দক্ষিণ কোরিয়াতে লঞ্চ করতে পারে। আর এর সঙ্গে এও বলা হয়েছে যে স্যামসাবং তাঁদের সমস্ত ডিভাইস “Mobile World Congress’ য়ের ঠিক আগে লঞ্চ করতে পারে।

Connect On :