2019 য়ের মে মাসে এই ফোন গুলি লঞ্চ হতে পারে

Updated on 03-May-2019
HIGHLIGHTS

OnePlus 7 আর OnePlus 7 Pro 14 মে লঞ্চ হবে

21 মে Honor 20 Pro লঞ্চ হতে পারে

পাঁচ ক্যামেরা যুক্ত Nokia 9 PureVIew ও এই মাসে লঞ্চ হতে পারে

এই বছর বেশ কিছু স্মার্টফোনের ঘোষনা হয়েছে আর এর মধ্যে অনেক ফোনের বিষয়ে একাধিক লিক আর রিউমার সামনে এসেছে। 2019 সালের মে মাসে বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করা হবে। আর এর মধ্যে এই মাসে OnePlus 7, Nokia 9 Pure View বা Google Pixel 3a ও লঞ্চ হতে পারে। OnePlus 14 ই মে তাদের OnePlus 7 আর OnePlus 7 Pro লঞ্চ করতে পারে।

ONEPLUS 7 আর ONEPLUS 7 PRO

OnePlusয়ের OnePlus 7 সিরিজ অনেক দিন ধরেই লঞ্চ হওয়ার তালিকায় আছে আর কোম্পানি এই সিরিজের ফোন আগামী 14 মে লঞ্চ করবে। OnePlus 7 Pro ফোনটি পপ আপ সেলফি ক্যামেরা আর নচ লেস ডিজাইনের সঙ্গে আসতে পারে।

Honor 20 Pro

স্মার্টফোন কোম্পানি Honor তাদের সম্ভাব্য ফোনের বিষয়ে কিছু দিন আগে জানিয়েছিল আর এর মধ্যে কোম্পানি তাদের Honor 20 সিরিজ গ্লোবালি 21 মে লন্ডনের একটি ইভেন্টে লঞ্চ করবে। আর সেই দিন এই ফোনটি লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে আর এর সঙ্গে সেদিন অফিসিয়ালি Honor 20 Pro  আর Honor 20 স্মার্টফোন দুটি লঞ্চ করা হতে পারে বলে মনে করা হচ্ছে। আর এই ফোনটির একটি রেন্ডারে এই ফোনের ব্যাক প্যানেল দেখা গেছে। আর এই ফোনটিতে ‘কোয়াড ক্যামেরা’ সেটআপ থাকতে পারে। আর এই ফোনটি দারুন গ্রেডিয়েন্ট কালারে দেখা যেতে পারে।

GOOGLE PIXEL 3A আর PIXEL 3A XL

বিভিন্ন গুজব অনুসারে খুব তাড়াতাড়ি Pixel 3 ডিভাইসের লাইট ভার্সান আসতে চলেছে, যা Pixel 3a নামে লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসটি এর আগের ফ্ল্যাগশিপ ডিভাইসের স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হতে পারে। এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 670 বা 710 প্ল্যাটফর্মে লঞ্চ করা হতে পারে এই ডিভাইসের পেয়ার অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে সস্তায় করা হতে পারে। আর এখনও পর্যন্ত গুগল এই ডিভাইসের বিষয়ে পরিষ্কার করে কিছু জানায়নি।

NOKIA 9 PUREVIEW

কিছু গুজব অনুসারে এই পাঁচ ক্যামেরার ফোন Nokia 9 PureView সামনের সপ্তাহে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি আমেরিকাতে লঞ্চ করা হয়েছে। আর এর দামের বিষয়ে কিছু জানা যায়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :