আজকে Paytmmall এই স্মার্টফোন গুলির ওপর ১৫% অব্দি ডিস্কাউন্ট দিচ্ছে

Updated on 04-Apr-2018
HIGHLIGHTS

স্যামসং, মোটোরোলা বা আসুসের মতন স্মার্টফোনের ওপর আজকে এই অফার পাওয়া যাচ্ছে

পেটিএমমল প্রায়ই কোন না কোন জিনিসের ওপর ডিস্কাউন্ট দিয়ে থাকে আর সঙ্গে থাকে বিভিন্ন ক্যাশব্যাকের সুযোগ। আজকেও তারা এরকমই কিছু অফার কিছু স্মার্টফোনের ওপর দিচ্ছে। এই স্মার্টফোন গুলির মধ্যে স্যামসং, মোটোরোলা বা আসুসের মতন স্মার্টফোন আছে। আর আসুন আমরা তবে দেখে নি যে কোন কোন স্মার্টফোনের ওপর পেটিএমমল কেমন ডিস্কাউন্ট দিচ্ছে। কোন কোন স্মার্টফোনের ওপর ১৫% এর ক্যাশব্যাকও পাওয়া যাচ্ছে।

Samsung Galaxy S8 64 GB (Midnight Black), আজকে এই স্যামসংয়ের ফোনটি পেটিএমমল থেকে 53,900 টাকায় কেনা যাচ্ছে। এই ফোনটির ওপর SAM10K এই কোডের ব্যাবহার করে আপনারা ক্যাশব্যাকও পাবেন। এই ফোনটিতে 3000 Mah ইয়ের ননরিমুভেবেল ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটিতে 12Mp’র রেয়ার আর 8Mp’র ফ্রন্ট ক্যামেরা আছে। এখান থেকে কিনুন। 

Samsung Galaxy J7 Prime 32 GB (Black), আজকে এই এই স্যামসংয়ের ফোনটি পেটিএমমল থেকে 13,400 টাকায় কেনা যাচ্ছে। এই ফোনটির ওপর মোবাইল প্রোটেক্ট প্ল্যান পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

Asus Zenfone Max ZC550KL 16 GB (Black), এই আসুসের ফোনটি 7,499  টাকায় আজকে পেটিএমমল থেকে কেনা যাচ্ছে। এই ফোনটি MOB10 কোডের ব্যবহারে কিনলে ক্যাশব্যাক অফারের সঙ্গে কিনতে পাওয়া যাবে। এই ফোনটিতে 5000 mAh এর ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

Motorola G5s 32 GB (Fine Gold), এই মোটোরোলার ফোনটি আজকে পেটিএমমল থেকে 10,278 টাকায় কেনা যাবে। এই ফোনটি আজকে MOB15 কোডের ব্যবহারে কিনলে ক্যাশব্যাকের অফার পাওয়া যাবে। এখান থেকে কিনুন। 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

নোটঃ আপনারা সাইটে ডিভাইসের দামের বা অফারের পরিবর্তন দেখতে পারেন, সাইটে এই সব পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন। 

 

 

Connect On :