এগুলি হল ফ্লিপকার্টের সবথেকে বেশি বিক্রিত স্মার্টফোন

Updated on 25-Jan-2018
HIGHLIGHTS

আজকের এই সেরা ফোনের তালিকায় স্যামসং, লেনোভো, মোটোর মতন অনেক ব্র্যান্ডের ফোন আছে

ফ্লিপকার্ট থেকে এমনিতে প্রায়ই কোন না কোন স্মার্টফোনের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়। আর আজকে আমরা এখানে এমন কিছু স্মার্টফোনের কথা বলব যে ফোন গুলি ফ্লিপকার্টে সব থেকে বেশি বিক্রি হয়। আজকের এই সেরা ফোনের তালিকায় স্যামসং, লেনোভো, মোটোর মতন অনেক ব্র্যান্ডের ফোন আছে। তবে আসুন দেখা যাক ফ্লিপকার্টের সেরা ফোনের তালিকায় কোন কোন স্মার্টফোন আছে। আর সেগুলি কত দামে কিনতে পাওয়া যাচ্ছে। আর আপনারও যদি এর মধ্যে থেকে কোন ফোন পছন্দ হয় তবে আপনিও তা সহজেই নিজের করতে পারবেন।

Samsung Galaxy On5 (Black, 8 GB), এই স্যামসং ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে 6,990 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। সাইটে এই ফোনটির আসল দাম 8,990 টাকা বলা হয়েছে। এই ফোনটির র‍্যাম 1.5 GB আর ইন্টারনাল স্টোরেজ 8 GB। এখান থেকে কিনুন।

Lenovo K6 Power (Grey/Dark Grey, 32 GB) , আজকে এই লেনোভোর ফোনটি ফ্লিপকার্ট থেকে আপনি মাত্র 9,191টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32 GB আর এর র‍্যাম 3 GB। এখান থেকে কিনুন।

Moto E4 Plus (Fine Gold, 32 GB) , এই মোটোরোলার ফোনটি আজকে ফ্লিপকার্টে ফাইন গোল্ড কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32 GB আর এর র‍্যাম 3 GB। আর এই ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে 9.999টাকায় কেনা যাবে। এখান থেকে কিনুন।

Panasonic Eluga Ray 700 (Champagne Gold, 32 GB), এই প্যানাসনিকের ফোনটি আজকে শ্যাম্পেন গোল্ড কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনটি আপনি আজকে 9,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32 GB আর র‍্যাম 3 GB। এখান থেকে কিনুন।

iVooMi Me3S ( 32 GB), আজকে এই ফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে 6,499 টাকায় কিনতে পাওয়া যাবে। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32 GB আর এর র‍্যাম 3 GB। এখান থেকে কিনুন।

Asus Zenfone 4 Selfie Dual Camera (Black, 64 GB), আজকে এই আসুসের ফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে মাত্র 14,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 64 GB আর এর র‍্যাম 4 GB। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, আর সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

 

Connect On :