ফ্লিপকার্টের কিছু সেরা স্মার্টফোন

Updated on 29-Jan-2018
HIGHLIGHTS

ফ্লিপকার্টের এই সেরা স্মার্টফোনের তালিকায় স্যামসং, মোটোরোলার মতন ব্র্যান্ডের ফোন আছে

ফ্লিপকার্টে অনেক স্মার্টফোনই প্রায়ই ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যায়। আবার অনেক সময় ফ্লিপকার্ট অনেক ভাল ভাল স্পেশাল ডিস্কাউন্ট অফার নিয়ে হাজির হয়। আর আমরা আজকে এখানে এখন ফ্লিপকার্টের কিছু সেরা স্মার্টফোনের কথা বলব। এখান থেকে কোন স্মার্টফোন আপনাদের পছন্দ হলে তা সহজেই নিজের করতে পারবেন। ফ্লিপকার্টের এই সেরা স্মার্টফোনের তালিকায় স্যামসং, মোটোরোলার মতন ব্র্যান্ডের ফোন আছে। তবে আসুন্ দেখে নেওয়া যাক ফ্লিপকার্টের কিছু সেরা স্মার্টফোন।

Samsung Galaxy On Max (Gold), এই স্যামসং ফোনটি ফ্লিপকার্ট থেকে 15,900 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4 GB ও ইন্টারনালস্টোরেজ 32 GB। এই ফোনটি মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টে 2,650 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Panasonic Eluga Ray Max (Space Grey), প্যানাসনিকের এই ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে মাত্র 12,499টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4 GB আর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট 607টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

Moto C Plus (Starry Black), এই মোটোরোলার ফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে 6,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 2 GB র‍্যাম আর 16 GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট 340টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন। 

Asus Zenfone 4 Selfie Dual Camera (Black), আসুসের এই ডুয়াল সেলফি ক্যামেরা যুক্ত ফোনটি ফ্লিপকার্টে 14,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4 GB আর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট 728টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

 

Mi A1 (Black), এই এমআইয়ের ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে 13,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এই ফোনটির নোক্সট মান্থলি ইন্সটলমেন্ট 1,556টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy J7 Nxt (Gold), এই স্যামসং এর ফোনটি ফ্লিপকার্ট থেকে 10,490 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 2 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 16 GB। আর এই ফোনটির মান্থলি নোক্সট ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 1,749টাকা থেকে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে জিনিসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Connect On :