Realme র এই ফোন গুলি 2019 সালের প্রথমে অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাবে

Updated on 17-Dec-2018
HIGHLIGHTS

Realme তাদের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে জানিয়েছে যে আগামী বছরের প্রথমে কোম্পানির সব ফোনই অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাবে

রিয়েলমি ভারতে এখনও পর্যন্ত তাদের পাঁচটি স্মার্টফোন লঞ্চ করেছে যা ইউজার্সদের যথেষ্ট পছন্দ হয়েছে। আর এই স্মার্টফোন গুলি কম দামে ভাল ফিচার্স অফার করে। আর সম্প্রতি রিয়েলমি তাদের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে যে কোম্পানি তাদের সব ফোনে 2019 সালের মধ্যে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দেবে।

টুইটার পোস্ট অনুসারে রিয়েলমির সব ফোন 2019 সালের প্রথমে আর দ্বিতীয় অংশে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পাবে। আর রিয়েলমির একজন ইউজার টুইট করে প্রশ্ন করেছে “ রিয়েলমি ফোন কী লেটেস্ট অ্যান্ড্রয়েড ভার্শানে আপডেট করা হবে”? আর এর উত্তরে জানা গেছে। আর এই সময়ে এই ডিভাইস গুলি অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে।

https://twitter.com/RealmeCareIn/status/1072020276420980736?ref_src=twsrc%5Etfw

রিয়েলমি ডিসেম্বর মাসে এই আপডেট শেডিউলের বিষয়ে জানিয়েছে আর সব ডিভাইসের কাছে স্পেশাল আপডেট পাবেনা, আর এই আপডেট আছে। Realme 2 আর Realme C1 য়ের জন্য আপডেট ফিক্স ColorOS 5.2 আছে আর অন্য ডিভাইসের সিকিউরিটি প্যাচ আপডেট আর ক্যামেরা ইম্প্রুভমেন্ট আছে।

আর এর মধ্যে কোম্পানি সম্প্রতি তাদের Realme U1 ফোনটির 3GB র‍্যাম ভেরিয়েন্ট অ্যামাজন ইন্ডিয়াতে ওপেন সেলে নিয়ে এসেছে। আর এই স্মার্টফোনটি এম্বিশিয়াস ব্ল্যাক আর ওয়েব ব্লু কালার অপশানে পাওয়া যাবে। আর এই ডিভাইসটি কিনলে রিলায়েন্স জিও ইউজার্সরা 2,500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে আর যা 50 টাকা দামের 50 টি ভাউচারে পাওয়া যাবে। আর এর সঙ্গে ইউজার্সরা ক্লিয়ারট্রিপয়ের ই-কুপন পাবে আর ডিভাইস সব বড় ক্রেডিট আর ডেবিট কার্ডের মাধ্যমে নো কস্ট EMI তে কেনা যাবে।

Connect On :