এই ফোন গুলিতে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা আছে

এই ফোন গুলিতে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা আছে
HIGHLIGHTS

ডুয়াল ফ্রন্ট ক্যামেরা যুক্ত ফোন এই বছরের অন্যতম ট্রেন্ডিং থিম

গত বছরের শেষ থেকে ভারতীয় স্মার্টফোনের বাজারে একটি ফিচার ট্রেন্ডিং হয়েছে আর তা হল ফ্রন্ট ডুয়াল ক্যামেরা, আর মনে করা হচ্ছে যে 2018 সালে আরও বেসি ফোন এই ট্রেন্ড ফলো করবে। তবে এও নয় যে এই সময় বাজারে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা যুক্ত স্মার্টফোন নেই, তবে এখন এই ধরনের স্মার্টফোন সংখ্যা কম। ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা সেটআপ এই বছরে যথেষ্ট ট্রেন্ডিং। এখানে আমরা আপনাদের এমন কিছু স্মার্টফোনের বিষয়ে বলব যেগুলি ফ্রন্ট ফেসিং ক্যামেরা যুক্ত।

1. Honor 9 Lite: আমাদের এই তালিকায় প্রথমেই হনারের এই ফোনটির নাম ছে। এই ফোনটিতে ইউজাররা 13MP+2MP’র ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপও দেওয়া হয়েছে। বাজারে এই ফোনটির দুটি ভেরিয়েন্ট আছে 3GB র‍্যাম ভেরিয়েন্টটির দাম 10,999 টাকা আর 4GB র‍্যাম ভেরিয়েন্টটির দাম 14,999টাকা।  Amazon গ্রেট ইন্ডিয়ান সেলের শেষ দিনে আজকে এই জিনিস গুলির ওপর খুব ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

2. Samsung Galaxy A8+: এই ফোনটি ভারতের বাজারে সবে এসেছে। এই ফোনটিতে ইউজাররা 6GB র‍্যামের সঙ্গে 64GB’র ইন্টারনাল স্টোরেজ পাবে। এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে 32,990 টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 16+8MP’র ডুয়াল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের রেয়ার ক্যামেরাটি 16MP’র।

3. Honor 9i: আমাদের এই ফোনের তালিকায় আরও একবার একটি হনারের ফোন নিজের জায়গা করে নিয়েছে। এই ফোনটি অল্প সময় আগেই ভারতে এসেছে। এই ফোনটিতেও ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। Honor 9i ফোনটিতে 13MP+2MP ‘র ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটির 4GB ভেরিয়েন্টটি ফ্লিপকার্টে 17,999 টাকায় কিনতে পাওয়া যেতে পারে।

4. Oppo F3 Plus: এই ফোনটি ভারতে উপরে থাকা ফোন গুলির আগেই এসেছে। কোম্পানি এই ফোনটির ফ্রন্টে 16MP + 8MP’র ডুয়াল ক্যামেরা দিয়েছে। এই ফোনের ব্যাটারি 4000mAh এর আর এই ফোনটির রেয়ার ক্যামেরা 16MP’র।

5. Asus Zenfone 4 Selfie Pro: আমাদের এই ফোনের তালিকার শেষ নাম আসুসের এই ফোনটি। এই ফোনটিতে ইউজাররা 24MP + 5MP’র ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা পাবে। আর এর সঙ্গে এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার আর 3000mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে ।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo