ব্লুটুথ স্পিকারে গান শোনা এবার হবে আরও মজা

Updated on 22-May-2018
HIGHLIGHTS

আজকে বেশ কিছু ব্লুটুথ স্পিকারে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

গান শোনা বা সিনেমা দেখার সখ আমাদের সবারই থাকে। আর আমাদের এই ইচ্ছে বা সখ তখন আরও ভাল হয়ে ওঠে যখন আমরা তা আরও বেশি শব্দের সঙ্গে শুনতে পাই। আর তা তখন সম্ভব হয় যখন আমাদের কাছে থাকে ব্লুটুথ স্পিকার। আর আজকে এমনই কিছু ব্লুটুথ স্পিকারে পেটিএমমল ডিস্কাউন্ট দিচ্ছে।

Music Flowerpot,Smart Plant pots,Touch Music Plant Lamp with Rechargeable Wireless Bluetooth Speaker and LED Night Light Perfect Gift Choice, আজকে এই সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকারটি পেটিএমমল থেকে আজকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। আর এটি একটি ব্লুটুথ স্পিকারের সঙ্গে একটি স্মার্ট প্ল্যান্ট পট আর সঙ্গে সঙ্গে এতে LED নাইট লাইটও দেওয়া হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

FINTAGIC SHOWER BLUETOOTH SPEAKER , আজকে এই সুন্দর দেখতে সাওয়ার ব্লুটুথ স্পিকারটি পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1599টাকা বলা হয়েছে। এটি আজকে সুন্দর লাল রঙ্গে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Iogear Music FlowerPot, Touch Plant Pot, Wireless Bluetooth Speaker Pot with LED Light Lamp, Without Plant, আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,499টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

AVITRA Dome Bluetooth Speaker, এই নতুন ধরনের দেখতে ব্লুটুথ স্পিকারটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 399টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,200টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

V-Moda Music Flowerpot,Smart Plant pots,Touch Music Plant Lamp with Rechargeable Wireless Bluetooth Speaker and LED Night Light , আজকে আরও একটি অসাধারন সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকার পেটিএমমলে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 599টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 4,999টাকা বলা হয়েছে। এটি একটি রিচার্জেবেল ওয়ারলেস ব্লুটুথ স্পিকার। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Zydeco Bluetooth Speaker, আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 399টাকায় কেনা যাবে। এই ডিভাইসটির আসল দাম সাইটে 999টাকা বলা হয়েছে। এর বিশেয় আরও জানতে এখানে ক্লিক করুন।

Bluetooth Multimedia Speaker System , আজকে পেটিএমমল থেকে এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 499টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এটি পেনড্রাইভ সাপোর্ট করবে আর এটি এসডিকার্ডও সাপোর্ট করে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Shopizone BT-118 Portable Wireless Handsfree Speakerphone Bluetooth V4.0 Speaker, এটি আজকে পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 1199টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 3,999টাকা বলা হয়েছে। এটি বাড়ি আর বাড়ির বাইরে দু জায়গায়তেই ব্যাবহার করা যাবে। এটি আজকে সাদা কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Pebble XS Xtraa Small Xtraa Sound Portable Bluetooth Speaker, আজকে এই সুন্দর আর মজার দেখতে পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি পেটিএমমল থেকে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 761টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

TRASS Smart Flower Pot With Bluetooth Speaker And LED, আজকে এই ব্লুটুথ স্পিকারটি যা একি ফ্লাওয়ার পটও তা পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 1,398টাকায় কেনা যাবে সাইটে এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে দামের আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :