ভারতে এই ফোন গুলি আপনারা মাত্র 5000 টাকা দামের মধ্যে কিনতে পারবেন

ভারতে এই ফোন গুলি আপনারা মাত্র 5000 টাকা দামের মধ্যে কিনতে পারবেন
HIGHLIGHTS

এই তালিকাতে আমরা আপনাদের সেরা কিছু ফোনের বিষয়ে বলব যেগুলির দাম 5000 টাকার মধ্যে, আর এই ফোন গুলি বাজেটের সঙ্গে সঙ্গে বেশ কিছু দারুন ফিচারের জন্যও আপনাদের পছন্দ হবে

আপনারা যদি 5000 টাকা দামের মধ্যে একটি ভাল 4G ফোন খুজছনে তবে আজকের এই সেরা ফোনের তালিকাটি আপনাদের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে। এখানে আপনারা ভারতের এমন কিছু সেরা মোবাইল ফোনের বিষয়ে জানতে পারবেন যা এই দামের মধ্যে সেরা ফোন আপনাদের দেবে।

এর মধ্যে ডিসপ্লে, ক্যামেরা আর ভাল পার্ফর্মেন্স পাওয়া যাবে আর আপনারা জানেন যে সাওমি বাজেট রেঞ্জে ভাল ফোন নিয়ে আসে। তবে আজকের এই তালিকায় আপনারা নোকিয়া থেকে লাভা, ইন্টেক্স ইত্যাদি ফোনের বিস্তৃত বর্ননা পাবেন। তবে আসুন ভারতের সেরা 5000 টাকা দামের মধ্যে কিছু ভাল ফোনের বিষয়ে আমরা এখানে দেখে নি।

Nokia 1

Nokia 1 ফোনটি একটি অ্যান্ড্রয়েড ওরিও ( গো এডিশান) ফোনে হিসাবে লঞ্চ করা হয়েছে আর এটি একটি সস্তা 4G মোবাইল ফোন। আর এই ফোনটির র‍্যাম 1Gb আর এতে মিডিয়াটেক প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ফোনে লাইটওয়েট OS দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি আমাদের এই তালিকায় এই জন্য জায়গা করে নিয়েছে কারন এটি একটি সস্তার ভাল অ্যান্ড্রয়েড গো এডিশানের ফোন।

10.or D2

এই মোবাইল ফোনটি অ্যামাজন ইন্ডিয়ার ফোন, আর এই ফোনটির সঙ্গে ইউজার্সরা তাদের দরকারি সব জিনিস পেয়ে যাবে। আর এই ফোনটি 5000 টাকা দামের মধ্যে একটি সেরা মোবাইল ফোন। এটি স্টক অ্যান্ড্রয়েডের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এটি 4G সাপোর্ট করে।

Lava Z60S

এই মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশান) য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এই ফোনটি 1GB র‍্যামের সঙ্গে 16GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে এসেছে আর এটি 1.1GHz মিডিয়াটেক প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই বাজেটে এই ফোনটি একটি সস্তার 4G ফোন।

রিলায়েন্স জিও ফোন

এটি একটি ফিচার ফোন হলেও রিলায়েন্স জিও ফোন এই তালিকায় জায়গা কররে নিয়েছে। কারন এই ফোনে আপনারা কিছু ইন্সট্যান্ট মেসজিং অ্যাপ পাবেন আর এতে হোয়াটসঅ্যাপের সাপোর্টও আছে।

Jelo Era HD

এই ফোনটি একটি 4G স্মার্টফোন হিসাবে এসেছে। আর এই ফোনে একটি ভাল স্মার্টফোন এতে একটি IPS ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর পিক্সাল ডেনসিটি 294ppi। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 5.1 ললিপপের সঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা 8 মেগাপিক্সালের অটোফোকাস রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে পাবেন আর এই ফোনে ফ্রন্টে 5 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে।

Infinix Smart 2

স্পেক্সের ক্ষেত্রে এই ফোনটিতে 5.99 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও 83%। আর এই ফোনে আপনারা একটি 3,040mAhয়ের ব্যাটারি পাবেন। আর এটি আপনারা দুটি ভেরিয়েন্টে কিনতে পারবেন এদের দাম যথাক্রমে2GB/16GB আর 3GB/32Gb 5,999 টাকা আর 6,999 টাকা।

Micromax Canvas Spark 3

Micromax Canvas Spark 3 ফোনটি ডুয়াল ক্যামেরার সঙ্গে অ্যান্ড্রয়েড 5.1 ললিপপ যুক্ত। আর এছাড়া এই ফোনে আপনারা 5.5 ইঞ্চির HD ডিসপ্লে পাবেন। আর এটি গোরিলা গ্লাস 3 য়ের প্রোটেকশান যুক্ত। এই ফোনের ব্যাটারি 2,500mAh য়ের। আর এই ফোনটি 8GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত আর এর স্টোরেজকে ইন্টারনাল স্টোরেজের সঙ্গে 32GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

ইনফোকাস বিঙ্গো 10

এই তালিকায় এই ফোনটিও জায়গা করে নিয়েছে আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি একটি অ্যাফোর্ডেবেল মোবাইল ফোন যা অ্যান্ড্রয়েড মার্শমেলোর সঙ্গে এসেছে। আর এই ফোনে কোয়াড কোর মিডিয়াটেক প্রসেসার, 1GB র‍্যাম আর 8GB ইন্টারনাল স্টোরেজও আছে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 64GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

Asus Zenfone Go 4.5

Asus Zenfone Go 4.5 ফোনটি আসুসের তরফে লঞ্চ করা একটি সস্তার 4G ফোন। আর এই ফোনটি আপনারা 5,000 টাকা দামের মধ্যে কিনতে পারবেন। আর এই ফোনে একটি 4.5 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে 8GB ইন্টারনাল স্টোরেজ আছে যা 64GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

Micromaxc Canvas Spark2

এই মাইক্রোম্যাক্সের ফোনটি 5ইঞ্চির 854×480 পিক্সালের ডিসপ্লে যুক্ত। আর এই ফোনে একটি 1800mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এটি অ্যান্ড্রয়েড 5.1 য়ে কাজ করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo