Xiaomi Mi A1 স্মার্টফোনটি মে মাসের সিকিউরিটি আপডেট পাওয়া শুরু করেছে

Xiaomi Mi A1 স্মার্টফোনটি মে মাসের সিকিউরিটি আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

Xiaomi তাদের অ্যান্ড্রয়েড One য়ের স্মার্টফোন Xiaomi Mi A1 য়ের নতুন আপডেট দেওয়া শুরু করেছে, এই আপডেট এই ডিভাইসের মে মাসের সিকিউরিটি আপডেট হিসাবে এসেছে

Xiaomi তাদের অ্যান্ড্রয়েড One য়ের স্মার্টফোন Xiaomi Mi A1 য়ের নতুন আপডেট দেওয়া শুরু করেছে, এই আপডেট এই ডিভাইসের মে মাসের সিকিউরিটি আপডেট  হিসাবে এসেছে। আর সারা দেশে এই ডিভাইসটি যারা ব্যাবহার করেন তারা এই আপডেট পাওয়া শুরু করে দিয়েছে। আর এই আপডেটকে 80.1MB র OTA র আপডেট হিসাবে দেওয়া হচ্ছে। আর এই আপডেটে সিকিউরিটি লেভেল এবার এপ্রিল থেকে 2018সালের মে মসের দেওয়া হচ্ছে। আর এর আগে Nokia 7 Plus, Nokia 6 (20018) আর এন্ট্রি লেভেল Nokia 2 স্মার্টফোনটি এই আপদেট কিছু দিন আগেই পেয়েছে।

আমরা যদি স্পেসিফিকেশানের বিষয়ে কথা বলি তবে এই ডিভাইসে 5.5ইঞ্চির ডিসপ্লে আছে। আর এই ডিসপ্লে 2.5D কার্ভড গ্লাস যুক্ত। আর এতে রেয়ারে একটি ফিঙ্গাররপিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর Xiaomi Mi A1 স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার দেওয়া হয়েছে। আর এটি 4GB র‍্যাম যুক্ত আর এর সঙ্গে এতে 64GB ইন্টারনাল স্টোরেজ আছে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো সম্ভব।

Xiaomi Mi A1 স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এই দুটি ক্যামেরা 12MPর। আর এর একটি টেলিফটো লেন্স আর অন্যটি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স যুক্ত। আর এর সঙ্গে এই ফোনে আনলিমিটেড ফটো স্টোরেজ অপশান আছে। এই ডিভাইসের ব্যাটারি 3080mAh। আর এটি অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটে চলে।

আর সম্প্রতি জানা গেছিল যে এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড Oreoর সাপোর্ট পাবে। সাওমি ইন্ডিয়া এর আগে একটি টুইটে জানিয়েছিল যে এই বিষয়ে পেন্ডিং আপডেট দেওয়া শুরু হয়ে গেছে। এই আপডেটের সাইজ 1GB র বেশি আর এর মানে যে এটি বড় ডাউনলোড। আর এই আপডেট ডিসেম্বর সিকিউরিটি আপডেটের সঙ্গে এসেছে। আর এখনও পর্যন্ত এটা জানা যায়নি যে এই আপডেটে ফাস্ট চার্জিং সাপোর্ট আছে কিনা, তবে এর আগে বিটা বিল্ডে ফাস্ট চার্জিং পাওয়া যেত।

Digit.in
Logo
Digit.in
Logo