Samsng Galaxy S8 Lite স্মার্টফোনটিতে এই অসাধারন ফিচার্স থাকবে, ইন্টারনেটে এই বিষয়ে খবর জানা গেল

Updated on 08-May-2018
HIGHLIGHTS

Samsung Galaxy S8 Lite স্মার্টফোনটিতে Bixby বটনের সঙ্গে সার্টিফিকেশান পেল এর স্পেসিফিকেশান জানুন

স্যামসং তাদের একটি মিড-রেঞ্জের গ্যালাক্সি ডিভাইসের ওপরে কাজ করছে, আর এর মডেল নম্বর SM-G8750। এই ডিভাইসটি Samsung Galaxy S8 LIte নামে লঞ্চ করা হতে পারে। আর আগামী ডিভাইসকে বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছগে, এটি TENAAতে দেখা গেছে। আর এরকমও বলা হচ্ছে যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

তবে এই ফোনটি লঞ্চ হতে এখনও কিছুটা দেরি আছে কিন্তু বেঞ্চমার্কিং সাইটে এই ডিভাইসটি নিয়ে কিছু খবর সামনে এসেছে, এই খবর অনুসারে ডিভিয়াসটির কিছু স্পেক্স আর ফিচার্স আছে। এই স্মার্টফোনটির ডিজাইনও এখানে বলা হয়েছে। তবে এরকমও বলা যেতে পারে যে এই ডিভাইসটি স্যামসং গ্যালাক্সি S8 ডুয়োর মতন ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে এও জানা গেছে যে এতে একটি ডেডিকেটেড বিক্সবি বটন থাকবে।

পাওয়ারব্যাঙ্কের ‘পাওয়ারে’ এবার মাত হবে সব! এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

স্যামসং গ্যালাক্সি S8Lite স্মার্টফোনটির বিষয়ে আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এর বড় ভেরিয়েন্টটি গত বছরে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসে একটি 5.8ইঞ্চির FHD+ ইনফিনিটি ডিসপ্লে থাকবে, আর এটি 18ঃ5:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে স্ক্রিন হবে। আর এই ডিভাইসে স্যামসং গ্যালাক্সি S8 এর মতন ফিঙ্গারপ্রিন্ট প্লেসমেন্ট দেখতে পাওয়া যেতে পারে, আর এই প্লেসমেন্ট নিয়ে বেশ বড় রকমের শোরগোল পরেছিল। এর কারন এটি ঠিক ক্যামেরার নিচেই ছিল, আর যা ব্যাবহার করতে সবার বেশ অসুবিধা হয়েছিল।

এই ফোনটিতে আপনারা একটি 16মেগাপিক্সালের ক্যামেরা পাবেন আর এর সঙ্গে ফোনে একটি LED ফ্ল্যাশও থাকবে, ফোনে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660প্রসেসার আছে, আর এছাড়া এতে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 64GB’র ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর এই ডিবাইসটি IP68 রেটিংয়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিওর সাপোর্ট পাওয়া যাবে। আর এতে ফাস্ট চার্জিং যুক্ত একটি 3000mAhয়ের ব্যাটারি থাকতে পারে।

ভায়াঃ

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক

Connect On :