SAMSUNG GALAXY A10E ফোনটি গিকবেঞ্চে দেখা গেছে

SAMSUNG GALAXY A10E ফোনটি গিকবেঞ্চে দেখা গেছে
HIGHLIGHTS

ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর

ফোনে এক্সিয়ন্স 7884 SoC থাকবে

স্যামসাং তাদের A সিরিজের ফোনে Galaxy A10 e র ওপর কাজ করছে। আর এবার এই ফোনটি গিকবেঞ্চে দেখা গেছে আর এই ডিভাইসটির স্পেসিফিকেশানের বিষয়ে জানা গেছে।

স্যামসাং গ্যালাক্সি A10e ফোনটি গিকবেঞ্চে SM-A102U মডেল নাম্বারের সঙ্গে দেখা গেছে আর লিস্ট অনুসারে Samsung Galaxy A10e ফোনটি অ্যান্ড্রয়েড 9.0 নির্ভর হবে আর এই ফোনে 2GB র‍্যাম থাকবে। আর এই ফোনটিতে স্যামসাং এক্সিয়ন্স 7884 SoC দেবে। আর ফোনে সিঙ্গেল কোর টেস্টে 1163 আর মাল্টি কোর টেস্টে 3581 পয়েন্ট পেয়েছে।

Samsung Galaxy A10e ফোনটি সম্প্রতি US র ফেডারাল কমিউনিকেশান কমিশান (FCC) তে দেখা গেছে আর এর আগে এই ডিভাইসটি ব্লিটুথ আর Wi-Fi সার্টিফিকেশান যুক্ত।

Galaxy A10e আর  Galaxy A10 ফোনটির নিচের ভার্সানে আসবে। আর এই ফোনটি Galaxy A10 য়ের থেকে সস্তা হবে। আর ফোনটি একটু কম শক্তিশালী প্রসেসারের সঙ্গে আসতে পারে।

ওয়াইফাই লিস্টিং অনুসারে Galaxy A10e ফোনটিতে ডুয়াল ব্যান্ড Wi-Fi a/b/g/n (2.4GHz, 5GHz) আর LTE থাকবে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9.0 পাই নির্ভর One UI  থাকতে পারে। আর এই ফোনটি ব্লুটুথ লিস্টিং থেকে জানা গেছে যে ডিভাইসে ব্লুটুথ 5.0 লো এনার্জি স্ট্যান্ডার্ড সাপোর্ট থাকবে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo