TENAA য়ের পরে ব্লুটুথ SIGতে Smasung Galaxy A Star স্মার্টফোনটি দেখা গেছে

Updated on 11-May-2018
HIGHLIGHTS

Galaxy A Star এক্সিয়ন্স 7885 প্রসেসারার 6GB র‍্যাম যুক্ত হতে পারে আর এই ডিভাইসে 3,700mAhয়ের ব্যাটারি থাকতে পারে

Samsung Galaxy A Star দক্ষিণ কোরিয়ার কোম্পানির পরবর্তী স্মার্টফোন। আর গত মাসে এই ডিভাইসটি চিনে রেগুলেটারি এজেন্সি TENAAতে দেখা গেছিল। আর এই সময়ে মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি শুধু চিনে লঞ্চ করা হবে কিন্তু ব্লুটুথ SIG য়ে একে দেখার পরে এই Galaxy A Star য়ের বিষয়ে ক্লিয়ারলি সব জানা গেছে।

এরকম মনে হচ্ছে যে কোম্পানি এই স্মার্টফোনটি চিনে আর আন্তর্জাতিক ভাবে লঞ্চ করবে কিন্তু এদের নাম আলাদা আলদা হবে galaxy A Star, Galaxy A8 Star। তবে এই ডিভাইসের ব্লুটুথ সার্টিফিকেশান পেয়েছে আর লিস্টে ডিভাইসের অন্য স্পেসিফিকেশান জানা যায়নি।

মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এই স্পেসিফিকেশান গুলি থাকতে পারে

TENAAতে দেখা যাওয়া গত বারের তথ্য অনুসারে চিনে লঞ্চ হতে চলা ডিভাইসের ভার্সানে 6.3ইঞ্চির ইনফিনিটী ডিসপ্লে থাকবে যা FHD+ রেজিলিউশান জুকজত হবে আর এই ডিভাসিএর ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে। Galaxy A Star এক্সিয়ন্স 7885প্রসেসার আর 6GB র‍্যাম যুক্ত হবে আর এই ডিভাইসে 3,700mAhয়ের ব্যাটারি থাকতে পারে। আর আশা করা হচ্ছে যে এই ডিভাইসে খুব তারতারি লঞ্চ করা হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

গিকবেঞ্চে Galaxy Note 9 স্মার্টফোনটি দেখা গেছে

 এছাড়া galaxy Note 9 স্মার্টফোনটি গিকবেঞ্চেও দেখা গেছে আর এটি USতে লঞ্চ হওয়ার পরে Note 9ও হতে পারে কারন Samsung Galaxy Note 8 স্মার্টফোনটি USতে ভেরিয়েন্টে SM-N950U মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে। আর এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845প্রসেসারের সঙ্গে আর 6GB র‍্যামের সঙ্গে লিস্টেড করা হয়েছে।  আর এই ডিভাইসটি দ্বিতীয়বার গিকবেঞ্চে দেখা গেছে আর এর আগে এই ডিভাইসটি মার্চ মাসে গিকবেঞ্চে দেখা গেছিল। আর সেখানে এটি স্ন্যাপড্র্যাগন 845, অ্যান্ড্রয়েড ওরিও আর র‍্যামের বিষয়ে জানা গেছিল।

ভায়াঃ  

Connect On :