Oppo F7 Diamond Black Cricket LImited Edtition এসেগেল, ফ্লিপকার্টে এটি বিক্রি করা হবে

Updated on 07-May-2018
HIGHLIGHTS

Oppo তাদের Oppo F7 স্মার্টফোনটির Diamond Black Cricket Limited Edition নিয়ে এসেছে, আর এই ডিভাইসটি 14মে থেকে ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে

এই বছরের সুরুতে Oppo তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস Oppo F7 লঞ্চ করেছিল, আর এর পরে কোম্পানি তাদের এই ডিভাইসটির একটি Diamond Black LImited Edition লঞ্চ করেছিল আর এবার কোম্পানি এই ফোনটির আরও একটি এডিশান লঞ্চ করেছে। এই নতুন ডিভাইসটি Oppo f7 Diamong Black Cricket Limited Edition হিসাবে লঞ্চ করা হয়েছে।

এই ডিভাইসটির দাম 21,990টাকা। আর এছাড়া এতে একটি ইউনিক গ্লাস বডি ডিজাইন দেওয়া হয়েছে, আর এছাড়া এটি ক্রিকেট কেস কভারের সঙ্গে দেওয়া হয়েছে। এই ডিভাইসটি 14মে থেকে ফ্লিপকার্টে কিনতে পাওয়া আজবে। আর এছাড়া এই ডিভাইসটির ব্র্যান্ড অ্যাম্বাসেডার হার্দিক পান্ডিয়া আর অশ্বিন ও রোহিত শর্মাকে করা হয়েছে আর এদের সই সহ এই ফোনটি পাওয়া যাবে।

পাওয়ারব্যাঙ্কের ‘পাওয়ারে’ এবার মাত হবে সব! এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

Oppo f7 Diamond Black Cricket Limited Edition ফোনটির স্পেসিফিকেশান

এই ডিভাইসটি 6.23ইঞ্চির একটি FHD+ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এটি একটি 2280×1080পিক্সাল স্ক্রিন যুক্ত। আর এছাড়া এর অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনটিতে মিডিয়াটেক Helio P60 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এর সঙ্গে আপনারা এতে 64GB’র ইন্টারনাল স্টোরেজ পাবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর ফটোগ্রাফির জন্য এই স্মার্টফোনটিতে আপনারা একটি 16মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা f/1.8 অ্যাপার্চার, ফেস ডিটেকশান অটোফোকাস আর LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে।এর সেলফি ক্যামেরাটি 25মেগাপিক্সালের। আর আর একটি ক্যামেরাক f/2.0 অ্যাপার্চার যুক্ত, আর এর সঙ্গে এতে AI বিউটিফিকেশান আর পোট্রেড মোড দেওয়া হয়েছে। আর এখনও পর্যন্ত এই ফোনটির সেলফি ক্যামেরাই সব থেকে বেশি মেগাপিক্সাল যুক্ত।

ফোনের সব থেকে বড় সুরক্ষা এই ফোনের একটি রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর এছাড়া এতে একটি ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। আর ফোনটিতে কানেক্টিভিটী অপশানেও ওয়াই-ফাই, ব্লুটুথ, GPS, আর 4G VoLTE সাপোর্ট পাওয়া যাবে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড ওরিওতে চলা কালার OS 5.0 যুক্ত, আর এছাড়া এতে একটি 3400mAhয়ের ব্যাটারি আছে।

Connect On :